আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > ময়মনসিংহে সেরা করদাতাদের সন্মাননা প্রদান

ময়মনসিংহে সেরা করদাতাদের সন্মাননা প্রদান

ময়মনসিংহে সেরা করদাতাদের সন্মাননা প্রদান

প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিনিধি:

সপ্তাহব্যাপী আয়কর মেলা শেষে ময়মনসিংহ কর অঞ্চলের সেরা করদাতাদের মধ্যে সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে ময়মনসিংহ কর অঞ্চল থেকে তিনজন করে মোট ৪০জন সেরা করদাতাকে সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

বুধবার দুপুরে শহরের টাউন হল এ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে ময়মনসিংহ কর অঞ্চলের উদ্যোগে এই সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

কর অঞ্চল ময়মনসিংহের কর কমিশনার জি এম আবুল কালাম কায়কোবাদের সভাপতিত্বে অনুষ্ঠিত করদাতাদের সন্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে রেজাউল করিম হিরা এমপি, সালাউদ্দিন আহম্মেদ মুক্তি এমপি, বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি,জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ময়মনসিংহ, জামালপুর, শেরপুর, নেত্রকোনা ও কিশোরগঞ্জ জেলা থেকে সেরা করদাতা হিসাবে ৪০জনকে সন্মাননা ও সনদপত্র প্রদান করা হয়।

অনুষ্ঠানে বেগম রওশন এরশাদ এমপি বলেন, নিজ উদ্যোগে আয়কর দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। কেননা দেশের উন্নয়নের মূল উৎস রাজস্ব। প্রতি বছর মেলার মাধ্যমে করদাতাকে উৎসাহিত করতে হবে।

কাজী মোস্তফা/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে