আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নুসরাত-শাকিব-সায়ন্তিকার নতুন রসায়ন

নুসরাত-শাকিব-সায়ন্তিকার নতুন রসায়ন

নুসরাত জাহান ও শাকিব খান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

থাইল্যান্ডে ত্রিভুজ প্রেমে জড়িয়ে পরেছেন শাকিব খান। সঙ্গে তার কোলকাতার দুই বেঙ্গল বিউটি। গানের সঙ্গে নেচে বেড়াচ্ছেন দ্বীপ দেশটির বিভিন্ন লোকেশনে।

জমাট গল্প আর এপাড় বাংলার শাকিব খান সঙ্গে ওপাড় বাংলার নুসরাত ও সায়ন্তিকা। হিট ফিল্মের এমন মসলা নিয়ে হাজির হচ্ছেন কোলকাতার জনপ্রিয় পরিচালনা রাজিব বিশ্বাস। ছবিটি প্রযোজনা করছে শ্রী ভেঙ্কটেশ ফিল্ম।

এই প্রথম কোলকাতার একই ছবিতে টালিউডের দুই নায়িকার বিপরীতে নুতন মেজাজে দেখা যাবে বাংলাদেশের স্বঘোষিত সুপারস্টার কিং খানকে।

ত্রিভুজ প্রেমের কাহিনী নির্ভর ছবিটির শুটিং শুরু হয়েছে গানের দৃশ্য চিত্রায়নের মধ্য দিয়ে। আর সেই গানের  অংশ নিতেই গত ৪ নভেম্বর থাইল্যান্ডে উড়াল দেন ছবির হিরো শাকিব।

এদিকে শুটিং চলাকালীন একটি ছবিতে শাকিব-নুসরাতকে বেশ উচ্ছল প্রানোবন্ত ও ফুরফুরে মেজাজে দেখা গেছে।

থাইল্যান্ডে যাবার আগে শাকিব জানিয়েছিলেন, ‘দেশের বাইরে শুটিং করলে লোকেশনে একটা বৈচিত্র্য আনে পাওয়া যায় নুতনের স্বাদ। গানের দৃশ্য চিত্রায়নের জন্য দরকার হয় ভালো লোকেশন বা শুটিং স্পটের আর সে কারণেই থাইল্যান্ডে শুটিং হচ্ছে। দর্শকরা ভিন্ন ফ্লেভার পাবেন।’

ছবির দুই নায়িকা প্রথম বারের মত কোনো বাংলাদেশি নায়কের সঙ্গে কাজ করলেও শাকিবের বেলায় তা নয়। এর আগেও কলকাতার নায়িকাদের সঙ্গে অভিনয় করেছেন শাকিব। টালিউডের  তিন নায়িকার সাথে তার তিনটি সিনেমা নির্মিত হয়েছে এবং তা হয়েছে ব্যাবসা সফলও। ২০১৬ সালে নির্মিত যৌথ প্রযোজনার ‘শিকারি’ ছবিতে শ্রাবন্তী, ‘সত্তা’ ছবিতে পাওলি দাম এবং চলতি বছরে ‘নবাব’ ছবিতে শুভশ্রীর বিপরীতে দেখা গেছে শাকিবকে।

নির্মাণাধীন রয়েছে ‘চালবাজ’ নামের আরও একটি ছবি। এ ছবিতেও শাকিবের নায়িকা শুভশ্রী।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে