আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > মোস্তাফিজকে নিয়ে সংশয়ে রাজশাহী কিংস

মোস্তাফিজকে নিয়ে সংশয়ে রাজশাহী কিংস

মোস্তাফিজকে নিয়ে সংশয়ে রাজশাহী কিংস

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে খেলতে পারেননি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম বোলার মোস্তাফিজুর রহমান। অ্যাঙ্কেলের চোটে পড়ায় সফর অসমাপ্ত রেখেই তাঁকে ফিরতে হয়েছে দেশে।

চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় বিপিএলের সিলেট-পর্বে খেলছেন না। ১১ নভেম্বর থেকে শুরু ঢাকা-পর্বেও মোস্তাফিজকে পাওয়া যাবে কি না, তা নিয়ে সংশয় আছে।

অবশ্য রাজশাহী কিংস এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মোস্তাফিজের পুনর্বাসন-প্রক্রিয়া শেষের দিকে। আগামীকাল ঢাকায় দলের সঙ্গে যোগ দেবেন এই বাঁ হাতি পেসার।

দুদিন আগে মোস্তাফিজ নিজেও দ্রুত সেরে ওঠার কথা বলেছিলেন। তবে কবে ফিরতে পারবেন, সেটি নিয়ে নিশ্চিত কিছু বলতে পারেননি।

রাজশাহী কিংসের ফিজিও বায়েজিদুল ইসলাম জানান, আগামী সপ্তাহে হয়তো নেটে বোলিং শুরু করবেন মোস্তাফিজ। কিন্তু ঢাকা-পর্বে তাঁর খেলার সম্ভাবনা সীমিত। ২৪ নভেম্বর থেকে শুরু চট্টগ্রাম-পর্বে পাওয়া যেতে পারে বাঁহাতি পেসারকে।

এদিকে, দক্ষিণ আফ্রিকা সফরে ইনজুরিতে পড়েছিলেন তামিম ইকবালও। তবে, বেশ খানিকটা সেরে উঠে এরইমধ্যে বিপিএল খেলতে অনুশীলনে যোগ দিয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এই আইকন প্লেয়ার।

আসছে ডিসেম্বর মাসেই শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের হোম সিরিজ। তামিম-মোস্তাফিজ তাই ন্যূনতম ঝুঁকি নিতে চান না। শতভাগ ফিট না হওয়া পর্যন্ত না খেলারই সিদ্ধান্ত তাঁদের।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে