আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বাটলার-স্যামুয়েলস ঝড়ে কুমিল্লার প্রথম জয়

বাটলার-স্যামুয়েলস ঝড়ে কুমিল্লার প্রথম জয়

বাটলার-স্যামুয়েলস ঝড়ে কুমিল্লার প্রথম জয়

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম ম্যাচে নিজেদের প্রথম জয় তুলে নিল তামিম ইকবালবিহীন কুমিল্লা ভিক্টোরিয়ানস। একদিন বিরতির পর সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দিনের চিটাগাং ভাইকিংসকে ৮ উইকেটে পরাজিত করেছে ২০১৫ সালের চ্যাম্পিয়নরা।

মারলন স্যামুয়েলস

শুরুতে টস জিতে চিটাগাংকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় কুমিল্লার অধিনায়ক মোহাম্মদ নবী। ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৪৩ রান সংগ্রহ করে চিটাগাং। জবাবে ৮ উইকেট এবং ১৬ বল হাতে রেখেই জয় নিশ্চিত করে কুমিল্লা।

১৪৪ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে লিটন দাস এবং জস বাটলার মিলে স্কোরবোর্ডে ৪৩ রান যোগ করেন। ব্যক্তিগত ২৩ রান করে লিটন আউট হলে ২২ গজে নামেন ইমরুল। দলীয় ১০০ রানের মাথায় বাটলার (৪৮) ফিরে যান সাজঘরে।

এর পর চার নম্বরে ব্যাট করতে আসা মারলন স্যামুয়েলস খেলেন ৪ চার ১ ছয়ে ১৮ বলে ৩৫ রানের ঝোড়ো ইনিংস। তাছাড়া ইমরুলের অপরাজিত ৩৩ রান কুমিল্লার জয়ে অবদান রাখে। কুমিল্লার পতন হওয়া দুই উইকেট শিকার করেছে শুভাশিস রায়।

এর আগে চিটাগংয়ের হয়ে লুক রনকির ৪০ ও সৌম্য সরকার ৩৮ রান করেন। এ ছাড়া দিলশান মুনাবেরা ২১ রান। আর সিকান্দার রাজা অপরাজিত ১৮ রান করেন। কুমিল্লার পক্ষে সাইফুদ্দিন ৩টি ও ডোয়াইন ব্রাভো নিয়েছেন ২টি উইকেট।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে