আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফিরছেন টম ক্রুজ, যাচ্ছেন নরওয়ের দুর্গম পাহাড়ে

ফিরছেন টম ক্রুজ, যাচ্ছেন নরওয়ের দুর্গম পাহাড়ে

টম ক্রুজ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

২০১৮ সালের ৬ জুলাই আসছে টম ক্রুজের মিশন ইম্পসিবল ৬ এমন খবর মোটামুটি সবারই জানা। এবার ভক্তদের জন্য সুখবর দিলেন ছবিটির পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়ারি। সুখবরটি হচ্ছে, নতুন করে শুরু হচ্ছে ছবিটির শুটিং।

লন্ডনে মিশন ইম্পসিবল-৬ এর শুটিংয়ের সময় পায়ের কবজি ভেঙ্গে আহত হওয়া টম ক্রুজ এরইমধ্যে সুস্থ হয়ে উঠেছেন। তাই তিনি নরওয়েতে শুটিংয়ে অংশ নেবেন শিগগিরই। সঙ্গে সুইডিশ অভিনেত্রী রেবেকা ফারগুসন থাকছেন বলে গার্ডিয়ানের এক প্রতিবেদনে জানা গেছে।

জানা গেছে, টম ক্রুজের মিশন ইম্পসিবল-৬ এর শুটিং হচ্ছে ব্যারেন্টস ও নরওয়েজিয়ান সাগর তীরের দেশ নরওয়ের দুর্গম পাহাড়ে। দেশটির দক্ষিণে নদীর তীরবর্তী অন্যতম পর্যটন আকর্ষণ পালপিট রকে শ্যুটিং শুরুর প্রস্তুতি চলছে পুরোদমে। এরই মধ্যে হেলিকপ্টারে করে নিয়ে যাওয়া হয়েছে প্রয়োজনীয় যাবতীয় সরঞ্জাম।

গার্ডিয়ান পত্রিকাটি জানায়, স্থানীয় লাইসফোর্ড শহরের চেয়েও প্রায় ২ হাজার ফুট উঁচুতে স্থানটি থেকে নরওয়ের বিস্তীর্ণ পাহাড়ি এলাকার অনেকটাই নজরে আসে। তাই সারাবছরই পর্যটকের আনাগোনা থাকে এ এলাকায়। কিন্তু শুটিং উপলক্ষে পর্যটকদের ওই এলাকায় যাওয়া বন্ধ করে দেওয়া হয়েছে।

জানা গেছে, মিশন ইম্পসিবল-৬ এ এমন কিছু অসাধারণ দৃশ্য ধারণ করা হবে যার লক্ষ্য কেবল আগের সবগুলো সিরিজের রেকর্ড ভেঙে দেওয়া। তাই ছবিটি ঘিরে এখনই শুরু হয়েছে এমন নানা জল্পনা-কল্পনা।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে