আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > সালমান-ইউলিয়া নাকি ক্যাট-সাল্লু

সালমান-ইউলিয়া নাকি ক্যাট-সাল্লু

ক্যাটরিনা কাইফ, সালমান খান ও ইউলিয়া ভাঞ্চুর

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলরকে ঘিরে ঘুড়ে বেড়ায় নিত্য নতুন প্রেমের গুঞ্জন। এরপর ফের সেই চীর চেনা বিচ্ছেদ নাটক। সবমিলে রটিয়ে পড়ে মুখরোচক সব গল্প। সালমান খানের জন্য এ আর নতুন কী?

বারবার এই বলিউড তারকা প্রেমে জড়িয়ে পড়েছেন। আর তা না হলে, মিডিয়াই তার বাস্তব জীবনে ঢেলেছে যোগ-বিয়োগের নতুন রসায়ন। সেই যে অ্যাশ (ঐশ্বরিয়া) থেকে শুরু এরপর ক্যাট (ক্যাটরিনা) হয়ে আজকের ইউ (ইউলিয়া ভাঞ্চুর)। মাঝে আরও কতশত…

সম্প্রতি ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে ক্যাট-সাল্লু জুটিতে রটিয়ে পড়েছিল নতুন গল্প। তার ওপর ছবির শুটিং চলাকালিন আবুধাবিতে ইউলিয়ার যেতে না পারা এবং এই রোমানিয়ান সুন্দরীর ভিসা জটিলতা। সবমিলে একদিনে নতুনের প্রস্থান অন্যদিকে পুরনোর আগমন।

পর্দায় যে এবার হাজির ক্যাট। সাবেক প্রেমিক-প্রেমিকা এই ছবির শুটিংয়ের মাধ্যমে নাকি আবার একে অপরের কাছে এসেছেন। রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের ইতি হওয়ার পর ক্যাটও রীতিমতো ভেঙে পড়েন। এরপর সালমান নাকি তার জীবনে আসার পর ক্যাট অনেকটাই সামলে নিয়েছেন নিজেকে।

সালমান-ক্যাটের ঘনিষ্ঠ হওয়ার এমন মুখরোচক গল্প পৌঁছে যায় ইউলিয়ার কানে। ভারতীয় কন্যা না হয়েও সেই রূপে নাকি হাজির হতে চেয়ে ছিলেন তিনি। প্রেমিকের খবর অনুসন্ধানে নামতে চেয়েছিলেন লেডি জেমস বন্ডের ভূমিকায়। তবে আবুধাবি যেতে পারেননি ইউলিয়া। তখন রটে যায়, সালমান আর ইউলিয়ার সম্পর্ক শেষ।

এমনই সংবাদ পরিবেশন করেছিল ভারতীয় বিভিন্ন মিডিয়া। তবে যারা এমনটা প্রচার করেছিলেন, তাদের মুখে ঝামা ঘষে গত রোববার রাতে মুম্বাই ফিরে এসেছেন এই রোমানিয়ান সুন্দরী। এমনকি ইউলিয়ার জন্য মুম্বাই বিমানবন্দরের বাইরে নাকি অপেক্ষায় ছিল সালমানের গাড়ি।

বলিউড সুলতানের সে গাড়িতে চেপেই রওনা দেন ইউলিয়া। সূত্রের খবর অনুযায়ী, এই বিশেষ জায়গাটি হলো মহারাষ্ট্রের পানভেল। যা সালমানের ফার্মহাউস।

সব মিলে এখন ফের দ্বিধায় সালমান ভক্তরা এতদিন যা পড়লেন তা কি ঘটনা নাকি রটনা।

এ এম / এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে