আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলায় নিহত ২৭

টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলায় নিহত ২৭

টেক্সাসে চার্চে বন্দুকধারীর হামলায় নিহত ২৭

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

টেক্সাসে গির্জায় বন্দুকধারীর হামলায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ জনে। রোববার স্থানীয় সময় বেলা সাড়ে ১১টার দিকে উইলসন কাউন্টির সাদারল্যান্ড স্প্রিংস’র ফার্স্ট ব্যাপটিস্ট চার্চে এ হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঘটনার পরপরই হামলাকারীও নিহত হয়। তবে পুলিশের গুলিতে তার মৃত্যু হয়েছে নাকি সে আত্মঘাতী হয়েছে তা নিশ্চিত নয়।

এফবিআই কর্মকর্তারা বলছেন, এখন পর্যন্ত হামলাকারীর উদ্দেশ্য সম্পর্কে জানা যায়নি। একজন প্রত্যক্ষদর্শী বলেন, আমরা সেমি-অটোমেটিক বন্দুকের গুলির শব্দ শুনতে পেয়েছি। তখন আমরা চার্চটি থেকে ৫০ গজ দূরে ছিলাম।

স্থানীয় সময় বেলা সাড়ে এগারোটার দিকে সন্দেহভাজন হামলাকারী চার্চে ঢুকে গুলি ছুঁড়তে শুরু করে । প্রত্যক্ষদর্শীরা জানায়, হামলাকারী একজন শ্বেতাঙ্গ তরুণ এবং তার পরনে কালো পোশাক ছিল। এমন বর্ণনা দেন টেক্সাসের পাবলিক সেফটি ডিপার্টমেন্টএর মুখপাত্রও। হামলাকারী গুলি চালাতে শুরু করলে তার হাত থেকে একজন স্থানীয় ব্যক্তি রাইফেল কেড়ে নেয় এবং তার দিকে গুলি ছোড়ে। এরপর বন্দুকধারী একটি গাড়িতে চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশ তাকে গাড়ির ভেতর মৃত অবস্থায় পায়।

টেক্সাসের গভর্নর গ্রেগ অ্যাবট জানান, যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের জন্য প্রার্থনা করি সবাই। আর আইন প্রয়োগকারী সংস্থাকে ধন্যবাদ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে