আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ‘বাহুবলি’র রেকর্ড ভাঙলো ‘অ্যামাজন অভিযান’

‘বাহুবলি’র রেকর্ড ভাঙলো ‘অ্যামাজন অভিযান’

‘বাহুবলি’র রেকর্ড ভাঙলো ‘অ্যামাজন অভিযান’

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বাহুবলির রেকর্ড ছাড়িয়ে গেল কলকাতার দেবের নতুন ছবি ‘আমাজন অভিযান’। আয়ের দিক দিয়ে নয়, ‘বাহুবলী: দ্য বিগিনিং’-এর পোস্টারের থেকেও নাকি বড় ‘আমাজন অভিযান’-এর পোস্টার, এমনটাই দাবি নির্মাতাদের।

শুধু তাই নয় দাবি করা হচ্ছে লম্বায় এই পোস্টার নাকি কুতুব মিনার, ভিক্টোরিয়া মেমোরিয়াল, এমনকী স্ট্যাচু অফ লিবার্টির থেকেও বড়। গত শনিবার কলকাতার মোহনবাগান গ্রাউন্ডে ছবিটির পোস্টার স্থাপন করে তাক লাগিয়ে দিয়েছে টলিউড। গোটা মাঠ জুড়ে বিছিয়ে রাখা হয়েছিল এই সবথেকে বড় সিনেমার পোস্টারটি।

জানা গেছে, আমাজন অভিযান সিনেমার পোস্টারের উচ্চতা ৬০ হাজার ৮০০ বর্গ ফুট। দৈর্ঘ্য ৩২০ ফুট, আর প্রস্থ ১৯০ ফুট। এর আগে ৫১ হাজার ৬০০ বর্গ ফুটের পোস্টার লঞ্চ করে বিশ্বের সব থেকে বড় সিনে পোস্টারের তকমা জিতে নিয়েছিল ‘বাহুবলী: দ্যা বিগিনিং’-এর পোস্টার। তবে দেব অভিনীত ‘আমাজন অভিযান’-এর পোস্টার এবার সে মাপকেও ছাপিয়ে গেল।

বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের গল্প অবলম্বনে তৈরি হয়েছিল ‘চাঁদের পাহাড়’। এবার তারই সিকুয়্যাল ‘আমাজন অভিযান’ বানিয়েছেন পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। নিন্দুকরা বলছে, এ তো মাত্র পোস্টার প্রকাশিত হল, এখন দেখা যাক সিনেমাটি কেমন মন জয় করে দর্শকদের।

জানা গেছে, আগামী ২৫ ডিসেম্বর দেবের জন্মদিনে মুক্তি পাবে আমাজান অভিযান ছবিটি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে