আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ‘রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি নেত্রী মিথ্যাচার করছে’

‘রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি নেত্রী মিথ্যাচার করছে’

nasim

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি নেত্রী মিথ্যাচার করছে, খালেদা অন্ধ তাই চোখে দেখেনা সরকার রোহিঙ্গার জন্য কি করছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

রোববার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউসে স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, রোহিঙ্গা সমস্যা নিয়ে বিএনপি নেত্রী মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন। এ মিথ্যাচারের জবাব জনগণ আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে দিবে বলেও জানান তিনি।

খালেদা জিয়াকে রাজনৈতিক অন্ধ উল্লেখ করে মোহাম্মদ নাসিম বলেন, ‘রোহিঙ্গাদের স্থান দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ প্রসংশিত হয়েছেন। এছাড়া তার প্রচেষ্টায় বিশ্বনেতারা মিয়ানমারকে চাপ দিচ্ছে। রোহিঙ্গাদের ফিরিয়ে দেয়ার ব্যাপারে আলোচনাও চলছে। এসবের পরও সরকার নাকি কাজ করছেন না। মিথ্যার একটা সীমা আছে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ‘বেগম জিয়া রোহিঙ্গা ক্যাম্পে ত্রাণ বিতরণের নামে স্ট্যান্ডবাজি করেছেন। তার মানবিক মূল্যবোধ নেই। যদি থাকতো গাড়ির শোডাউন না করে সত্যিকারের মানবতার কাজ করতো। তিনমাস পর লন্ডন থেকে ফিরে দরদ দেখাতে গিয়েছেন। এসব লোক দেখানো মানবতা ছাড়া অন্য কিছু নয় বলেও মন্তব্য করেন তিনি।

রোহিঙ্গাদের দ্রুত মিয়ানমারে ফেরত পাঠনো হবে বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী। অনুষ্ঠানে স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হাবিবুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা.মুজিবুল হক প্রমুখ বক্তব্য রাখেন।

জয় নয়ন / আর এইচ  

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে