আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ক্যারিবিয় ঝড়ে উড়ে গেলো পাকিস্তান

ক্যারিবিয় ঝড়ে উড়ে গেলো পাকিস্তান

Azhar Ali (L) of Pakistan is dismiss as Shannon Gabriel (2R) of West Indies celebrate during the 5th and final day of the 2nd Test match between West Indies and Pakistan at Kensington Oval, Bridgetown, Barbados, May 04, 2017. / AFP PHOTO / Randy BROOKS        (Photo credit should read RANDY BROOKS/AFP/Getty Images)

ব্রিজ টাউনে প্রথম ইনিংসে ৩১২ রানে অল আউট হয়েছিলো ওয়েস্ট ইন্ডিজ। ব্যাটে জবাবটা ভালোই দিয়েছিলো পাকিস্তান। এসেছিলো ৮১ রানের লিড। দ্বিতীয় ইনিংসে ইয়াসির শাহর ঘূর্ণিতে ২৬৮ রানে গুটিয়ে যায় ওয়েস্টইন্ডিজের ইনিংস।

পাকিস্তানের সামনে ১৮৮ রানের মামুলি টার্গেট। শেষ দিনে ভাঙা উইকেটে স্পিনাররাই  হবেন তুরুপের তাস বিশেষ করে দেবেন্দ্র বিশু কিন্তু কই গ্যাব্রিয়েল, জোসেফ আর হোল্ডারেই শেষ পাকিস্তান ইনিংস। বোলিংই করতে হয়নি বিশুকে।

চার বিরতির আগেই পাকিস্তানের ব্যাটসম্যানরা গতির ঝড়ে টিকতে না পেওে একে একে প্যাভিলিয়নের নিরাপদ আশ্রয়ে ফিরে আসেন। প্রথমেই আজাহার আলীকে ফিরিয়ে দেন গ্যাব্রিয়েল। এরপর আহমেদ শেহজাদকে এলডব্লিউ করে প্যাভিলিয়ানে পাঠান জোসেফ। প্রথম ইনিংসের মতো এবারো শূন্যে আউট বাবর আজম। ইউনিস খান, মিজবাহ কেউই টিকতে পারেননি গতির কাছে। এক পর্যায়ে মনেই হচ্ছিলো সবচে কম রানে হারের লজ্জাই বুঝি পেতে যাচ্ছে পাকিস্তান। সরফরাজ আর মোহাম্ম¥দ আমির রুখে না দাঁড়ালে বোধ হয় সেটাই হতো।

শেষ পর্যন্ত ৮১ রানে গুটিয়ে যায় পাকিস্তানি ইনিংস। গ্যাব্রিয়েল নিয়েছেন ৫ উইকেট। এছাড়া হোল্ডার ৩টি ও জোসেফ নিয়েছেন ২ উইকেট।

এই টেস্ট জিতে সমতায় ফিরলো ক্যারিবিয়রা। ১০ মে ডমিনিকায় হবে তৃতীয় ও শেষ টেস্ট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে