আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সিলেটের ঘরের মাঠে কুপোকাত সাকিবের ঢাকা

সিলেটের ঘরের মাঠে কুপোকাত সাকিবের ঢাকা

সিলেটের ঘরের মাঠে কুপোকাত সাকিবের ঢাকা

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

উদ্বোধনী ম্যাচটি সিলেটবাসীর জন্য স্মরণীয় করে রাখল সিলেট সিক্সার্স। সাকিব বাহিনীকে স্বল্প পুঁজিতে আটকে দেয়ার পর উপুল থারাঙ্গা ও আন্দ্রে ফ্লেচারের ১২৫ রানের উদ্ধোধনী জুটি। বাস হেসেখেলে ৯ উইকেটের বিশাল জয় নিয়ে মাঠ ছাড়ে নাসির হোসেনের দল।

দিনের শুরুটাও হার দিয়ে করেছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মুদ্রা ভাগ্যে হারের পর ব্যাট হাতে মোটেই নিজেদের ডিফেন্ডিং চ্যাম্পিয়নের মতো প্রমান করতে পারেনি দলটি। নাসিরের বোলিং পরিবর্তনের দারুণ কৌশল সঙ্গে বোলারদের তাণ্ডব। উইলো হাতে সিলেটের পিচে থিতু হতে পারেননি দেশ-বিদেশী কোন ব্যাটসম্যানই। সর্বোচ্চ রান আসে কুমার সাঙ্গাকারার উইলো থেকে। ২৮ বলে করেন ৩২ রান। এছাড়া লুইস ২৬, সাকিব ২৩ ও দেলপোর্ত করেন ২০* রান। নির্ধারিত ২০ ওভারে মাত্র ১৩৬ রান। নাসির, রনি ও প্লানকেট প্রত্যেকের শিকার ২টি করে উইকেট।

ডাইনামাইসের এমন স্বল্প রানের জবাবে রিতীমত ডায়নামাইটসের মতো ফেটেছেন দুই সিলেটি ওপেনার। ঢাকার ৪ ছক্কার জবাবে সিক্সার্সের দুই ব্যাটসম্যান ছক্কা হাঁকিয়েছেন ৫টি। থারাঙ্গা ২বার আর ফ্লেচার বাউন্ডারির বাইরে বল আছড়ে ফেলেছেন তিনবার। ৫২ বলে ৬৩ রানের পর রাশিদের বলে বিদায় নেন ফ্লেচার।

এরপর সাব্বিরকে সঙ্গে নিয়ে ১৬.৫ ওভারেই দলকে জয়ের বন্দরে ভেড়ান থারাঙ্গা। সাব্বির ২ রানে আর সিলেটের লংকান রিক্রুট অপরাজিত থাকেন ৬৯ রানে। উইলো হাতে ঝড়তোলা থারাঙ্গার এ রান এসেছে ৪৮ বলের কনকর্ডে চেপে সঙ্গে উঠেছে ম্যাচসেরার পুরস্কারও।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে