আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধারে গিয়ে হেরোইন পেল পুলিশ

সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধারে গিয়ে হেরোইন পেল পুলিশ

সড়ক দুর্ঘটনায় আহতদের উদ্ধারে গিয়ে হেরোইন পেল পুলিশ

প্রতিচ্ছবি রাজশাহী প্রতিনিধি:

রাজশাহীর তানোরের একটি রাস্তা দিয়ে মোটরসাইকেলে করে যাওয়ার সময় ব্রিজের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হয় হাজিকুল ও তসলিম নামের দুই যুবক। তাদের উদ্ধার করতে এসে সঙ্গে থাকা কৌটায় ৪০০ গ্রাম হেরোইনের সন্ধান পায় পুলিশ।

আহতদের হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের দেখতে আসেন চোরাকারবারে জড়িত আব্দুল হালিম। পুলিশির তল্লাশিতে তার কাছেও মেলে ১০০ গ্রাম হোরোইন।

শুক্রবার সন্ধ্যায় তানোর থেকে এসব হেরোইনসহ এই তিনজনকে আটক করা হয়। এছাড়া র‌্যাবের একটি অভিযানে ১০ বোতল মদসহ আরও একজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হল- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা চরআলাতলী গ্রামের হাজিকুল ইসলাম, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দিয়াড় মানিকচক গ্রামের তসলিম উদ্দিন ও আব্দুল হালিম এবং মহানগরীর খড়বোনা এলাকার মো. তোতা।

তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, হাজিকুল ও তসলিম শুক্রবার সন্ধ্যায় মোটরসাইকেলে চড়ে তানোরের একটি রাস্তা দিয়ে যাচ্ছিলেন। এ সময় নিয়ন্ত্রণ মোটরসাইকেলটি একটি ব্রিজের সঙ্গে ধাক্কা খায়। এতে তারা দুজন আহত হন।

খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করতে যায়। এ সময় তাদের কাছে থাকা একটি কৌটার ভেতর ৪০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। তাই মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে তাদের আটক করা হয়। এরপর পুলিশি হেফাজতে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে আহতদের দেখতে যান আব্দুল হালিম। তখন পুলিশ তাকেও তল্লাশি করে। এ সময় তার কাছেও পাওয়া যায় আরও ১০০ গ্রাম হেরোইন। তাই তাকেও আটক করা হয়। পরে তাদের তিনজনের বিরুদ্ধেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়।

এদের মধ্যে হালিমকে শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। হাজিকুল ও তসলিমের চিকিৎসা শেষ হলে তাদেরও কারাগারে পাঠানো হবে।

র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলাম জানান, শুক্রবার রাতে রাজশাহী মহানগরীর দড়িখরবোনা এলাকার একটি বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় ১০ বোতল বিদেশী মদ, একটি মোবাইল সেট ও দুটি সিমকার্ডসহ মাদক ব্যবসায়ী তোতাকে আটক করা হয়। তোতার বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করা হয়েছে বলে জানান তিনি।

 

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে