আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বাড্ডায় বাবা-মেয়ে খুনের নেপথ্যে আরজিনার পরকীয়া

বাড্ডায় বাবা-মেয়ে খুনের নেপথ্যে আরজিনার পরকীয়া

বাড্ডায় বাবা-মেয়ে খুনের নেপথ্যে আরজিনার পরকীয়া

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর উত্তর বাড্ডায় বাবা-মেয়ে খুনের নেপথ্য কারণ হিসেবে নিহত ব্যক্তির স্ত্রী আরজিনা বেগমের পরকীয়া সম্পর্ক বলে দাবি করেছে পুলিশ।

ঘটনার তদন্তের দায়িত্বে থাকা এক পুলিশ কর্মকর্তা বলেন, প্রতিবেশী শাহীন মল্লিকের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়া আরজিনা বেগম নতুন জীবন শুরু করতেই তার স্বামীকে খুন করায়। আর ঘটনা দেখে ফেলায় মেয়েকেও হত্যা করা হয়।

বাড্ডায় বাবা-মেয়ে খুনের নেপথ্যে আরজিনার পরকীয়া [২]গত বৃহস্পতিবার রাজধানীর উত্তর বাড্ডার ময়নারবাগ কবরস্থান রোডের একটি বাড়ির ছাদ থেকে জামিল শেখ এবং তার ৯ বছর বয়সী মেয়ে নুসরাতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় জামিলের ছোট ভাই শামীম শেখ বাদী হয়ে আরজিনা বেগম ও তার কথিত প্রেমিক শাহীন মল্লিকের বিরুদ্ধে বাড্ডা থানায় মামলা করেন।

পরে আরজিনা বেগমকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে তদন্ত শুরু করে পুলিশ। তার দেওয়া তথ্যে মোবাইল ফোন ট্র্যাক করে শুক্রবার পলাতক শাহীন মোল্লাকে খুলনা থেকে গ্রেপ্তার করে বাড্ডা থানা পুলিশ।

তদন্তে আরজিনা এবং শাহীন বলেছে, গতমাসে নতুন বাসায় ভাড়া নেওয়ার সময় আরজিনা কৌশলে শাহীনকে সাবলেট হিসেবে নেয়। তখন থেকে স্ত্রীসহ শাহীন আরজিনাদের সঙ্গেই বসবাস করছিল।

পুলিশের জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, পরিকল্পনা অনুযায়ী ঘটনার রাতে দরজা খোলা রেখে স্বামী-সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন আরজিনা। গভীর রাতে শাহীন ঘরে ঢুকে লাঠি দিয়ে জামিলের মাথায় আঘাত করে। এ সময় শিশু সন্তান নুসরাত বিষয়টি দেখে ফেলায় আরজিনার সামনেই শ্বাসরোধ করে হত্যা করে শাহীন।

শনিবার আরজিনা বেগম ও শাহীন মল্লিককে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে বাড্ডা থানা পুলিশ। ধারনা করা হচ্ছে আদালতে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিবেন।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে