আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > চৌগাছায় দিনে-দুপুরে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী খুন

চৌগাছায় দিনে-দুপুরে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী খুন

চৌগাছায় দিনে-দুপুরে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মী খুন

প্রতিচ্ছবি যশোর প্রতিনিধি:

যশোরের চৌগাছায় কমিউনিটি ক্লিনিকে দায়িত্ব পালনরত অবস্থায় ইয়াসির আরাফাত পলাশ (৩৫) নামে এক কমিউনিটি হেলথ কেয়ার প্রভাইডার খুন হয়েছেন। খুন করে তার ব্যবহৃত মোটর সাইকেল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার দুপুরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

নিহত পলাশ উপজেলার হাকিমপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে ও কোটচাঁদপুর উপজেলা শহরের স্থায়ী বাসিন্দা। তিনি কমিউনিটি ক্লিনিকে চাকুরীরর পাশাপাশি স্যাটেলাইট ক্যাবলের ব্যবসা করতেন।

পলাশের চাচাতো ভাই সাকিব বলেন, ‘ক্যাবল লাইনের কাজ সেরে প্রতিদিন দুপুরে ভাইকে ফোনে জানিয়ে খেতে যাই। বৃহস্পতিবার দুপুরেও একইভাবে তার মুঠোফোনে কল দিলে ফোন বন্ধ পেয়ে বিভিন্ন স্থানে খুঁজতে থাকি। কিন্তু কোথাও তাকে খুজে পাওয়া যাচ্ছিল না।

‘এরপর বিকাল সাড়ে চারটার দিকে বিধান নামে ক্যাবল-লাইনের সাবেক এক কর্মচারী বলে তোমার ভাইকে কেউ মার্ডার করে ফেলে রেখে গেছে। আমরা ক্লিনিকে এসে দেখি গায়ের জামা দিয়ে হাত দুটি বেধে রেখে ভারী কিছু দিয়ে আঘাত করে ফেলে রেখে বাইরে থেকে কমিউনিটি ক্লিনিকের তালা মেরে রেখে গেছে। দুর্বত্তরা এসময় তার ব্যবহৃত সুজুকি জিক্সার মোটরসাইকেলটি নিয়ে যায়।’

নিহতের পিতা শহিদুল ইসলাম বলেন, আমার ছেলের সাথে কারো শত্রুতা ছিল না। তবে ক্যাবল লাইন কেন্দ্র করে উপজেলার দুলালপুর গ্রামের জামিনুর রহমান ওরফে বুলুর সাথে গোলমাল ছিল। বুধবার চৌগাছা উপজেলা ভাইস চেয়ারম্যানের কার্যালয়ে বিষয়টি নিয়ে বিচার-শালিস করে মিমাংশা করা হয়। এরপরও আমার ছেলে খুন হয়ে গেল। আমি এর সুষ্ঠ বিচার চাই।’

চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনাস্থল থেকে লাশ এবং হত্যাকান্ডের আলামত সংগ্রহ চলছে।

সাজেদ রহমান/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে