আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > রাজধানীতে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

রাজধানীতে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার

রাজধানীতে বাবা-মেয়ের মরদেহ উদ্ধারপ্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর উত্তর বাড্ডা এলাকার একটি বাড়ির ছাদ থেকে বাবা-মেয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবার নাম জামিল (৩৮) এবং মেয়ের নাম নুসরাত (৯)। বৃহস্পতিবার ভোরে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

 উত্তর বাড্ডার ময়নারবাগের তিনতলা একটি বাসার ছাদের ছোট্টঘরে ভাড়া থাকতেন তারা।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বলেন, স্থানীয়দের ফোন পেয়ে আজ বৃহস্পতিবার ভোরে বাড্ডা থানা পুলিশের কয়েকজন সদস্য গিয়ে দেখতে পান জামিলের রক্তাক্ত মরদেহ মেঝেতে পড়ে আছে। নুসরাতের মরদেহে গলায় দাগ ছিল, তবে রক্ত ছিল না।

পুলিশ ধারণা করছে, জামিলকে ছুরিকাঘাতে এবং নুসরাতকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। জামিলের স্ত্রী আরজিনাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

এ ঘটনায় জামিল হোসেনের স্ত্রী আরজিনাকে আটক করেছে পুলিশ। মরদেহ দু’টি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গতকাল বুধবার রাতে কাকরাইলে বাসায় ঢুকে মা ও ছেলেকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। কেন, কারা বাসায় ঢুকে মা-ছেলেকে হত্যা করেছে প্রাথমিকভাবে পুলিশ তা নিশ্চিত হতে পারেনি। বাসা থেকে কিছু খোয়া গেছে কিনা সে ধারণাও দিতে পারেনি। ঘটনার সময় বাসায় থাকা একজন কর্মী ও বাড়ির নিরাপত্তাকর্মীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

কাকরাইলের এই ঘটনার একদিন পরই আজ বাড্ডা এলাকার ঘটনার কোনো যোগসূত্র আছে কি না, সে বিষয়ে কিছু জানাতে পারেনি পুলিশ।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে