আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিপিএলের টিকিট অব্যবস্থাপনা, সিলেটে ক্রিকেটপ্রেমীদের তুলকালাম

বিপিএলের টিকিট অব্যবস্থাপনা, সিলেটে ক্রিকেটপ্রেমীদের তুলকালাম

পূর্ব ঘোষণা ছাড়াই তারিখ পরিবর্তন, ক্রিকেটপ্রেমীদের ক্ষোভ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

আগাম ঘোষণা ছাড়াই হুট করে পরিবর্তন করা হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সিলেট পর্বের টিকেট বিক্রির স্থান। আর এ নিয়ে টিকিটপ্রত্যাশীদের মধ্যে দেখা দিয়েছে উত্তেজনা ও ক্ষোভ।

ঘোষণা করা হয়েছিল, মঙ্গলবার থেকে বিপিএলের সিলেট পর্বের ম্যাচের টিকেট পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডে (ইউসিবি) শাখায়। কিন্তু হুট করে সেই সিদ্ধান্ত বাতিল করে সিলেট জেলা স্টেডিয়ামে স্থানান্তর করা হয়।

অল্প সময়ের মধ্যে টিকিট শেষ হয়ে যাওয়ায় দর্শকদের ক্ষোভ আর পুলিশি হামলায় তুলকালাম ঘটে গেছে সিলেটে!

আগামী ৪ নভেম্বর বিপিএলের পঞ্চম আসর শুরু হতে যাচ্ছে সিলেট থেকে। প্রথম দিনেই টিকিট হয়ে উঠেছে সোনার হরিণ। কাঙ্ক্ষিত টিকিট পেতে স্টেডিয়ামের গেটে সোমবার রাত থেকেই লাইনে দাঁড়িয়েছেন সিলেটের ক্রিকেটপ্রেমীরা। মঙ্গল ও বুধবার টিকিটপ্রত্যাশীদের দীর্ঘ লাইন একদিকে মদন মোহন কলেজ আরেক দিকে স্টেডিয়াম মার্কেট ছাড়িয়ে যায়।

কিন্তু টিকেট বিক্রি শুরুর মাত্র ২ ঘণ্টার মাথায় ২০০, ৩০০ ও ৫০০ টাকা মূল্যের টিকিট শেষ হয়ে যায়! বিক্রেতারা বলছেন এখন শুধুমাত্র ২০০০ টাকার গ্রান্ড স্ট্যান্ডের টিকিট বাকি আছে। এ নিয়ে দর্শকদের ক্ষোভের বিস্ফোরণ ঘটলে স্টেডিয়াম এলাকায় উত্তেজনা দেখা দেয়।

শেষ পর্যন্ত পরিস্থিতি সামাল দিতে লাঠিচার্জ করতে হয় পুলিশকে। লাঠিচার্জের ঘটনায় বেশ কয়েকজন ক্রিকেটপ্রেমীর আহত হয়েছে বলে জানা গেছে।

এ ছাড়া একাধিক টিকিট চাইলেও বুথ থেকে তা দেওয়া হয়নি বলে অভিযোগ করেছেন টিকিটপ্রত্যাশীরা। তাদের আক্ষেপ, ঘরের মাঠে প্রথমবার বিপিএল হতে যাচ্ছে অথচ সিলেটবাসীই দেখতে পারছে না!

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে