আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > খা‌লেদার গা‌ড়িবহ‌রে হামলাকারী‌দের কাঠগড়ায় আনা হোক: কামরুল

খা‌লেদার গা‌ড়িবহ‌রে হামলাকারী‌দের কাঠগড়ায় আনা হোক: কামরুল

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম

প্রতিচ্ছবি প্রতিবেদক

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ব‌লেন, বিএন‌পি চেয়ারপারসন খা‌লেদা জিয়ার গা‌ড়িবহ‌রে হামলাকারী‌রা আওয়ামী লীগের হোক কিংবা বিএন‌পির, তাদের বিচা‌রের আওতায় আন‌তে হ‌বে।

বুধবার গু‌লিস্থান আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর দ‌ক্ষিন আওয়ামী লী‌গের উদ্যো‌গে ৩ ন‌ভেম্বর জেল হত্যা দিব‌সের কর্মসূ‌চি সফল করার ল‌ক্ষে আয়োজিত বর্ধিত সভায় তি‌নি এসব কথা ব‌লেন।

‌তি‌নি ব‌লেন, হামলাকারীরা চায় না দেশ শা‌ন্তি‌তে থাকুক তাই তা‌দে‌রকে কাটগড়ায় দাড় করা‌তে হ‌বে। নইলে তারা দে‌শে আরও বোমাবা‌জি কর‌বে।

খাদ্যমন্ত্রী ব‌লেন, সাম‌নের নির্বাচন যা‌তে সুষ্ঠুভাবে সম্পন্ন না হয় সেজন্য এ হামলা ক‌রা হয়েছে। আজ তা‌দের বিচার না হ‌লে তারা আগামী নির্বাচনে ব্যাঘাত ঘটা‌তে পা‌রে।

খা‌লেদা জিয়ার গা‌ড়ি বহ‌রে বিএন‌পির হাত আছে এমন মন্তব্য ক‌রে খাদ্যমন্ত্রী ব‌লেন, আগা‌মী নির্বাচ‌নে বিএন‌পি ক্ষমতায় আস‌বে না এটা জেনেই তারা বিশৃঙ্খলা সৃ‌ষ্টির জন্য নি‌জে‌দের গা‌ড়ি বহ‌রে হামলা ক‌রেছে।

তি‌নি ব‌লেন, অন্য কেউ হামলা কর‌লে শুধু সাংবা‌দিকদের উপ‌রে হামলা কর‌তো না বিএন‌পি নেতা‌দের উপ‌রেও হামলা কর‌তো কিন্তু খালেদা ও তার নেতা কর্মী‌দের কা‌রো কিছু হয় নাই। এতেই বোঝা যায় হামলার পিছ‌নে বিএন‌পির হাত আছে।

ঢাকা মহানগর দ‌ক্ষিন আওয়ামী লী‌গের সভাপ‌তি হাজী আবুল হাসনাতের সভাপ‌তি‌ত্বে সভায় আরও উপ‌স্থিত ছি‌লেন- প্রধানমন্ত্রীর বি‌শেষ সহকারী ও আওয়ামী লী‌গের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, ঢাকা মহানগর দ‌ক্ষিন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক শা‌হে আলম মুরাদ প্রমুখ।

এ এইচ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে