আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > নেইমার-কুরজাওয়ার নৈপূণ্যে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে পিএসজি

নেইমার-কুরজাওয়ার নৈপূণ্যে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে পিএসজি

নেইমার-কুরজাওয়ার নৈপূণ্যে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে পিএসজি

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

লাল কার্ডের নিষেধাজ্ঞায় ছিলেন এক ম্যাচ। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেই জ্বলে উঠলেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। আর সতীর্থ লেভিন কুরজাওয়ার হ্যাটট্রিকে আন্ডারলেখটকে ৫-০ গোলে হারিয়েছে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)।

মঙ্গলবার রাতের ম্যাচে দুর্দান্ত এ জয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠে গেছে উনাই এমেরির দল।

বেলজিয়ামের ক্লাবটির বিপক্ষে নিজেদের মাঠে প্রথম লেগে ৪-০ গোলে জিতেছিল পিএসজি।

ম্যাচের ৩০ মিনিটে প্রথম গোলের দেখা পায় পিএসজি। নেইমারের কাটব্যাক থেকে এমবাপের বাড়ানো বল ডি-বক্সে পেয়ে ডান পায়ের কোনাকুনি শটে জালে পাঠান ইতালিয়ান মিডফিল্ডার ভেরাত্তি।

প্রথমার্ধের যোগ করা সময়ে দুর্দান্ত গোলে ব্যবধান বাড়ান নেইমার। কর্নার থেকে বল পেয়ে ডি-বক্সের বাইরে আড়াআড়ি এগিয়ে জোরালো শটে জালে পাঠান ব্রাজিলের এই ফরোয়ার্ড।

বিরতির পর নেইমারের নৈপুণ্যেই তৃতীয় গোলটি পায় স্বাগতিকরা। ডি-বক্সের বেশ বাইরে থেকে বার্সেলোনার সাবেক ফুটবলারের ফ্রি-কিক পোস্টে লেগে ফিরলে কাছ থেকে বল জালে পাঠান ফরাসি ডিফেন্ডার কুরজাওয়া।

৭২ মিনিটে কুরজাওয়া পেয়ে যান নিজের দ্বিতীয় গোলটিও। ডান দিকে স্বদেশি দানি আলভেসকে উঁচু করে বল বাড়িয়েছিলেন নেইমার। ব্রাজিলিয়ান ডিফেন্ডারের ক্রস থেকে ফাঁকায় বল পেয়ে ডাইভিং হেডে জালে পাঠান কুরজাওয়া।

ছয় মিনিট পর হ্যাটট্রিক পাওয়া গোলটি কুরজাওয়া করেন স্ট্রাইকারের মতোই। বদলি হিসেবে নামা আনহেল দি মারিয়ার পা হয়ে বল পেয়ে ডি-বক্সের বাঁ-দিক থেকে ঠাণ্ডা মাথায় নিচু শটে জালে পাঠান এই ডিফেন্ডার।

৪ ম্যাচে কোনো গোল না খাওয়া পিএসজি ১২ পয়েন্ট নিয়ে সবার আগে নক আউট পর্ব নিশ্চিত করেছে দুই ম্যাচ বাকি থাকতেই।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে