আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > ‘প্রধানমন্ত্রীকে খুশি করতেই মিথ্যা বলছেন কাদের’

‘প্রধানমন্ত্রীকে খুশি করতেই মিথ্যা বলছেন কাদের’

‘প্রধানমন্ত্রীকে খুশি করতেই মিথায় বলছেন কাদের’

প্রতিচ্ছবি প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুশি করতেই ওবায়দুল কাদের মিথ্যা বলছেন বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে আয়োজিত এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

তিনি ব‌লেন, ওবায়দুল কা‌দের আগে রাজনীতি করতেন সাধারণ সম্পাদক হওয়ার পরে তিনি ইনিয়ে বিনিয়ে মিথ্যা কথা বলতে বলতে চারণ কবি হয়ে গেছেন। জনগন তার সব কথা এখন তামাশা মনে করে। তিনি একজন হাইব্রীড উচ্চ ফলনশীল মিথ্যাবাদী।

রিজভী বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার গাড়িবহরে কারা হামলা করেছে জনগন দেখেছে। গণমাধ্যমের কর্মীরা কি বিএনপি করে তাদের গাড়িতে হামলা কেন? ওবায়দুল কাদের অনেক কথা বলেন। অবৈধ প্রধানমন্ত্রীকে খুশী করার জন্য তিনি দিনে দুপুরে মিথ্যা কথা বলছেন।

তিনি আরো বলেন, বিএনপির চেয়াপারসনের গাড়িতে হামলা করেছে ছাত্রলীগ, যুবলীগ কিন্তু বিএনপির কেন্দ্রীয় নেতা ডা: শাহদাতকে ফাঁসানোর চেষ্টা করছে। চট্রগ্রামের একজন ভদ্র রাজনীতি বিদ ডা:শাহাদাত। মিথ্যা কথা বলে তাকে ফাঁসিয়ে ওবায়দুল কাদের ফাদার অব হিউমিনিটি হওয়ার চেষ্টা করছেন।

বিএনপির এ নেতা বলেন, মিথ্যা কথা বলার একটি বড় প্রতিষ্ঠান হচ্ছে আওয়ামী লীগ। যারা মিথ্যা কথা বলতে পছন্দ করেন তারাই এই প্রতিষ্ঠানে ভর্তি হন। আর সত্য গণতন্ত্রকামীদের দল হচ্ছে বিএনপি।

আওয়ামী লীগ নেতাদের হুঁশিয়ারি দিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন, প্রস্তুৎ হোন সকল অপকর্ম,আর গুন্ডামির জবাব আপনাদেরকে দিতেই হবে। তখন আপনাদের র‍্যাব পুলিশ থাকবে না। সকল অপকর্মের জবাব আপনাদের কড়ায় গণ্ডায় দিতে হবে।

মানববন্ধনে আরও বক্তব্য দেন-বিএনপির যুগ্ম-মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন জীবন, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরীন সুলতানা, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মো:রহমত উল্লাহ, ঢাকা মহানগর বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক এম এ হান্নান প্রমুখ।

এ এইচ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে