আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সুন্দরবনে বস্তাবন্দি অবস্থায় জীবিত নারী উদ্ধার

সুন্দরবনে বস্তাবন্দি অবস্থায় জীবিত নারী উদ্ধার

সুন্দরবনে বস্তাবন্দি অবস্থায় জীবিত নারী উদ্ধার

প্রতিচ্ছবি বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটের সুন্দরবন থেকে বস্তাবন্দি অচেতন ও বিবস্ত্র অজ্ঞাত এক নারীকে উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় সুন্দরবনের পশুর নদী সংলগ্ন জোংড়ার খাল এলাকা থেকে অজ্ঞাত ওই মহিলাকে উদ্ধার করে স্থানীয় জেলেরা।

উদ্ধারের কিছুক্ষন পরে চেতনা ফিরে পান তিনি। পরে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তারা। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

মংলার গোলবুনিয়া গ্রামের জেলে ফারুক ফরাজী (৩০) জানান, সোমবার দুপুরে পশুর নদীসংলগ্ন সুন্দরবনের জোংড়া এলাকায় কয়েকজন জেলে মাছ ধরতে যান। এ সময় নদীর তীরে বনের পাশে একটি বস্তা দেখতে পান। পরে সন্ধ্যার দিকে আবারও একই জায়গায় সেই বস্তাটি দেখে আশপাশের জেলেদের সঙ্গে একত্রিত হয়ে বস্তার কাছে যান। বস্তার মুখ খুলে একজন বিবস্ত্র নারীকে দেখতে পান। মৃত ভেবে বস্তাবন্দি অবস্থায় ঐ নারীকে জয়মনি এলাকায় নিয়ে আসেন।

সেখানে ঐ নারী জীবিত আছেন বলে নিশ্চিত করেন একজন গ্রাম্য চিকিৎসক। তখন জেলেরা মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে তাকে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়।

বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রাফিউল হাসান বলেন, উদ্ধার হওয়া মহিলা শুধু তার নাম বলতে পারছেন, নাম রাশিদা (৪০)। আর কিছু বলতে পারছেন না।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, কিভাবে সে ওখানে গেল কিংবা কেন গেল এসব কিছুই জানা যায়নি। সে সুস্থ্য হলে সব কিছু জানা যাবে।

 

ইমরুল কায়েস/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে