আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > দিনভর প্রতীক্ষা, খালি হাতে বাড়ি ফেরা

দিনভর প্রতীক্ষা, খালি হাতে বাড়ি ফেরা

বাংলাদেশ প্রিমিয়ার লীগ

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

বাংলাদেশ প্রিমিয়ার লীগ বিপিএলের পঞ্চম আসরের পর্দা উঠছে ৪ নভেম্বর। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ান ঢাকা ডায়নামাইটস ও নবাগত সিলেট সিক্সার্স।

সোমবার থেকেই উদ্বোধনী ম্যাচের টিকেট ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংক (ইউসিবি) এর মাধ্যমে বিক্রি হওয়ার কথা। কিন্তু সকাল থেকে ব্যাংকে ভিড় করেও টিকিট না পেয়ে খালি হাতে ফিরছেন ক্রিকেটভক্তরা। তাদের অভিযোগ, ব্যাংকে একদিন আগেই টিকেট এসেছে, কিন্তু  টিকেট দেয়া হচ্ছে না।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঘোষণা অনুযায়ী, সোমবার থেকে ইউসিবি ব্যাংকের সিলেটের শাখাগুলোর মাধ্যমে বিপিএল’র সিলেট ভেন্যুর টিকেট বিক্রি করার কথা। ঘরের মাঠে বসে খেলা দেখতে এদিন সকাল থেকেই ইউসিবি ব্যাংকের বিভিন্ন শাখায় ভিড় করতে শুরু করেন ক্রিকেটপ্রেমীরা।

কিন্তু ব্যাংক থেকে জানানো হয় তাদের কাছে টিকেট আসেনি। ব্যাংকের এই বক্তব্য মানতে নারাজ টিকেট নিতে আসা লোকজনেরা। তারা ব্যাংক কর্মকর্তাদের বিরুদ্ধে টিকেট কালোবাজারির অভিযোগ তুলেন।

ইউসিবি ব্যাংক সিলেট শাখার ম্যানেজার আমিনুল হক জানান, ‘আমরাও শুনেছি ইউসিবি ব্যাংকের মাধ্যমে বিপিএল’র টিকেট বিক্রি হবে। কিন্তু এ ব্যাপারে বিসিবি’র কেউ আমাদের সাথে যোগাযোগ করেনি। ইউসিবি ব্যাংক সিলেটের ৭টি শাখার কোনটিতেই বিপিএল’র কোন টিকেটও  সরবরাহ করা হয়নি। ফলে দর্শকদের কাছে টিকেট বিক্রি করা সম্ভব হচ্ছে না। অনেক দর্শককে টিকেট না পাওয়ার বিষয়টি বুঝানোও যাচ্ছে না।’

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে