আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > হংকং ওয়াল্ড সিক্সেসে বাংলাদেশের জয়

হংকং ওয়াল্ড সিক্সেসে বাংলাদেশের জয়

হংকং ওয়াল্ড সিক্সেসে বাংলাদেশের জয়

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

হংকং ওয়াল্ড সিক্সেস টুর্নামেন্টে গ্রুপ পর্বে নিজেদের তৃতীয় ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে নাটকীয় জয় পেয়েছে বাংলাদেশ। আফিফ হোসেন ধ্রুবের অলরাউন্ড নৈপুণ্যে শ্বাসরুদ্ধকর ম্যাচে অস্ট্রেলিয়াকে ৬ রানে হারিয়েছে টাইগাররা।

হংকংয়ের কোলন ক্রিকেট ক্লাব মাঠে টস জিতে আগে ব্যাট করে নির্ধারিত ৫ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ৮৮ রান করে বাংলাদেশ। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৩৪ রান আসে ইনিংসের গোড়াপত্তন করতে নামা আফিফ হোসেনের ব্যাট থেকে। ৬ চার ও ১ ছয়ে ১১ বলে এ রান করে রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন তিনি। এছাড়া মাহিদুল ইসলাম অঙ্কনের অপরাজিত ২২ ও কাজী অনিকের ১১ রানে ভর করে ৮৮ রানের পুঁজি পায় বাংলাদেশ।

জবাবে ব্যাট করতে নেমে চার ওভারে ৭৫ রান তুলে নেয় অস্ট্রেলিয়া। জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ১৪ রান। এ অবস্থায় বল করতে আসেন আফিফ হোসেন। প্রথম বলে অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান রিয়ারডন ১ রান নেন। এরপর টানা তিন বলে অজি ব্যাটসম্যানদের পরাস্ত করে ডট বল তুলে নেন এই স্পিনার। বাকি দুই বল থেকে ৭ রান নিলে ৬ রানের জয় নিয়ে মাঠ ছাড়ে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার পক্ষে সর্বোচ্চ ৩২ রান করেন জন হ্যাস্টিংস। নাথান রিয়ারডন ২৬ রান নিয়ে অপরাজিত ছিলেন।

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে