আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সেপটিক ট্যাংকে মিলল নিখোঁজ আওয়ামী লীগ নেতার মৃতদেহ

সেপটিক ট্যাংকে মিলল নিখোঁজ আওয়ামী লীগ নেতার মৃতদেহ

ময়মনসিংহ জেলা

প্রতিচ্ছবি ময়মনসিংহ প্রতিবেদক:

ময়মনসিংহে সেপটিক ট্যাংকে মিলল মুর্শিদ মন্ডল (৪২) নামের সপ্তাহখানেক আগে নিখোঁজ হওয়া এক আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি বাড়ির সামনে থেকে নিখোঁজ হয়েছিলেন বলে জানায় মৃতের পরিবার।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে জেলার গফরগাঁওয়ে প্রতিবেশির সেপটিক ট্যাংক থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মুর্শিদ মন্ডল নিগুয়ারী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি ছিলেন।

জানা গেছে, গত ২১ অক্টোবর রাতে মুর্শিদ মন্ডলকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান প্রতিবেশী আজিম উদ্দিন। এ ঘটনার পর থেকে মুর্শিদ মন্ডল নিখোঁজ ছিলেন। পরে ২৩ অক্টোবর সোমবার মুর্শিদ মন্ডলের বড় ভাই খোরশেদ আলম মন্ডল বাদী হয়ে বেলদিয়া গ্রামের আজিম উদ্দিন ও আজিজ ঢালীসহ অজ্ঞাত আরো সাতজনকে আসামি করে পাগলা থানায় অপহরণ মামলা করেন। পুলিশ অভিযুক্ত আজিম উদ্দিনকে প্রেপ্তার করে জেল হাজতে পাঠায়।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে মান্নানের বাড়ির পাশের একটি মৎস্য খামারে মাছ ধরার সময় শ্রমিকরা পঁচা দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ রাত সাড়ে ৮টায় পাইথল ইউনিয়নের বেলদিয়া গ্রামের আব্দুল মান্নানের বাড়ির পরিত্যক্ত টয়লেটের সেপটিক ট্যাঙ্কি থেকে মুর্শিদ মন্ডলের গলিত মৃতদেহ উদ্ধার করে।

নিহত মুর্শিদের পরিবারের দাবি, প্রতিবেশী আজিম উদ্দিনের সাথে তাদের পূর্ব বিরোধ ছিল।

পাগলা থানার অফিসার ইনচার্জ চাঁন মিয়া বলেন, শুক্রবার রাতে মুর্শিদ মন্ডলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে