আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

মাদকদ্রব্যসহ জসিম উদ্দীন (৩৩) ও নাজমুল হাসান (২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুরের রায়ের বাজার এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ জসিম উদ্দীন (৩৩) ও নাজমুল হাসান (২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রায়েরবাজার থেকে র‌্যাব-২ তাদের আটক করেছে বলে জানিয়েছেন ফোর্সের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া। এ সময় মাদক আটককৃতদের কাছ থেকে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিল, একটি ফেনসিডিলবাহী ট্রাক ও দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

মিজনুর রহমান জানিয়েছেন, আটক দুই ব্যক্তি দীর্ঘ দিন ধরে মোহাম্মদপুর এলাকার বুদ্ধিজীবি কবরস্থান ও এর আশপাশের এলাকায় ফেনসিডিল বিক্রি করছিলেন বলে র‌্যাব-২ এর গোয়েন্দা টিম জানতে পারে। তারা মূলত যশোরের বেনাপোল থেকে মাদক এনে এখানে বিক্রি করে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের তাদের উপর গোয়েন্দা নজরদারী বাড়ায় ও আজ অভিযান চালিয়ে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিল, এশটি ফেনসিডিলবাহী ট্রাকসহ তাদের আটক করে। পরে তল্লশী চালিয়ে তাদের কাছ থেকে দুইটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, জসিম একসময় ট্রাক চালক ও নাজমুল তার হেলপার ছিলেন। সম্পর্কে তারা চাচাত ভাই। রাতারাতি বড়লোক হওয়ার নেশায় তারা সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল কিনে এনে উচ্চ মূল্যে ঢাকায় বিক্রি করতো। তারা জানিয়েছে, ভারত থেকে ফেনসিডিলের বড় বড় চালান বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে বাংলাদেশে আসে। সেখান থেকে তারা কম দামে সেগুলো কিনে ঢাকাসহ সারা দেশে পাঠানোর ব্যবস্থা করে। এক্ষেত্রে তারা বিভিন্ন ধরনের তরকারী, ফলমুলের নিচে ফেনসিডিল রেখে পাঠাত। ফলে আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে সুবিধা হতো তাদের।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন মিজানুর রহমান।

ইএ/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে