আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > মাগুরায় জামায়াত নেতার বাড়িতে অভিযান সন্দেহভাজন ৮ জঙ্গি আটক

মাগুরায় জামায়াত নেতার বাড়িতে অভিযান সন্দেহভাজন ৮ জঙ্গি আটক

magura-pic-3

মাগুরা প্রতিনিধি

মাগুরার শালিখা উপজেলার আড়পাড়া এলাকা শুক্রবার রাতে একটি বাড়িতে অভিযান চালিয়ে সন্দেহভাজন জঙ্গিকে আটক করেছে পুলিশ। এসময় আটক করা হয়েছে বাড়ি মালিক জেলা জামায়াত নেতা অ্যাড. ফরিদ আহম্মেদকে। রাত পৌনে ৮ টা থেকে সোয়া ৯ টা পর্যন্ত অভিযান চলাকালে পুলিশ ওই বাড়ি থেকে জিহাদী বই, ইলেট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন জিনিস উদ্ধার করেছে।

বাড়ির মালিক অ্যাড. ফরিদ আহম্ম্দে বাদে আটককৃত অন্য সন্দেহভাজন ৭ জঙ্গির বাড়ি ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার পিরেরচর গ্রামে।

অতিরিক্তি পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা জেলা পুলিশ ও শালিখা থানা পুলিশ রাত পৌনে ৮ টার দিকে মাগুরা –য়শোর সড়কের পাশে আড়পাড়া এলাকায় জেলা জামায়াত নেতা ফরিদ আহম্মেদের বাড়ি ঘেরাও করে। রাত পৌনে ৯ টা পর্যন্ত পুলিশ ঘিরে রেখে ওই বাড়িতে অভিযান চালায়। এ সময় তারা সন্দেহভাজন ৭ জঙ্গি ও বাড়ি মালিক ফরিদ আহম্মেদকে আটক করেন।

magura-pic-5

পরে ওই আস্তানা থেকে জিহাদী বই, ইলেকট্রনিক্স ডিভাইস, বিভিন্ন প্রকার ইমিটেশনের গহনা, পিতলের ছোট-ছোট কাটা টুকরা, ১২ বান্ডিল জাল টাকাসহ বিভিন্ন জিনিষপত্র উদ্ধার হয়। আটককৃত সন্দেহভাজন ৭ জনের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পিরেরচর গ্রামে। তারা দুই দিন আগে ২০ দিনের জন্য ওই বাড়ি ভাড়া নিয়েছিলো এবং আজই তারা সেখানে উঠেছে বলে পুলিশের কাছে জানিয়েছে।

তারিকুল জানান, রাত সোয়া ৯ টার সময় তারা অভিযান শেষ করেছেন। তবে বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের পর প্রয়োজনে আবারো অভিযান চালানো হবে।
জেলা জামায়াত নেতা ফরিদ হোসেন একাধিক নাশকতার মামলার আসামী বলেও জানান এএসপি তারিকুল ইসলাম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে