আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের আইনি জাটিলতায় সঞ্জয়

ফের আইনি জাটিলতায় সঞ্জয়

সঞ্জয় দত্ত

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ফের আইনি সমস্যায় জড়ালেন অভিনেতা সঞ্জয় দত্ত। একটা না  একটা  ঝামেলা আর মামলা লেগেই আছে আলোচিত বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের পিছনে। যেন পিছু ছাড়ছে না  কিছুতেই একটা থেকে মুক্তি পেতে না পেতেই আরেকটির  উটকো ঝামেলা বা মামলা  এসে হাজির।

কিছুদিন আগে মুম্বাই হামলার মামলা  হাত থেকে মুক্তি পেয়েছেন এ  বলিউড অভিনেতা।  এরপর ভূমি সিনেমায়  কাজ করলেন, ঐ সিনেমায় তার কামব্যাকটাও অনেক সুন্দর হয়েছে। কিন্তু  সইল না আবার তাকে  ঘিরে ধরলো  মামলার ঝামেলা।

অবশ্য  সেটিও  নিজের জনপ্রিয় জাদু কি ঝপ্পি ( ম্যাজিক হাগ) ডায়ালগের সৌজন্যে। যা তিনি দিতে চেয়েছিলেন স্বয়ং বিএসপি প্রধান মায়াবতীকে।

তবে ঘটনা কিছু অন্ন রকমই ঘটে, ঘটনার সূত্রপাত ২০০৯ সালের এপ্রিল মাসে। উত্তরপ্রদেশের এক  অঞ্চলে  সমাজবাদী পার্টির প্রার্থীর হয়ে প্রচারে বেরিয়েছিলেন সঞ্জয়। জনসভায় বক্তব্যও রাখেন তিনি।
আবেগের তোড়ে বলে বসেন, মায়াবতীকে জাদু কি ঝপ্পি দিতে চান তিনি।

 ব্যাস এতেই বেধে গেলো  বিপত্তি। শেষ পর্যন্ত বিষয়টি নিয়ে আদালত পর্যন্ত গড়ায়।

এই নায়কের বিরুদ্ধে ৫০৯ ধারায় নারীকে  অসম্মান করা  ও ২৯৪ ধারায় প্রকাশ্যে অশ্লীল কথা বলার অভিযোগ এনে মামলা দায়ের করা হয়।

২০১৬ সালের নভেম্বর মাসে অবশ্য এই মামলা স্থগিত করা হয়, এই মামলা স্থগিত রাখার পরামর্শ দিয়েছিল হাই কোর্ট। কিন্তু আবার ও  বরাবাঁকি জেলার একটি স্থানীয় আদালতে এই মামলাটি ওঠে।

এই বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বিরুদ্ধে সমন জারি করেন অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্জয় যাদব। এই পরোয়ানা জারি করে  ম্যাজিস্ট্রেট সঞ্জয় যাদব মুম্বাই পুলিশকে নির্দেশ দেন অভিনেতা সঞ্জয়ের বাড়িতে সমন পৌঁছে দেওয়ার জন্য।

নভেম্বর মাসের ১৬ তারিখ মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে। সেই দিনের মধ্যে এই সমনের জবাব দিতে হবে মুন্না ভাইকে। কেন তিনি মায়াবতীর মতো ব্যক্তিত্ব সম্পর্কে এমন মন্তব্য করেছেন, উত্তর দিতে হবে সেই প্রশ্নের। তবে কি এবার মানহানি মামলায় ফেঁসে যাচ্ছেন সঞ্জয়!

এ এম/এন টি 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে