আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিপিএলের টিকিট বিক্রি শুরু ৩০ অক্টোবর

বিপিএলের টিকিট বিক্রি শুরু ৩০ অক্টোবর

বিপিএলের টিকিট বিক্রি শুরু ৩০ অক্টোবর

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক :

বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্সের ম্যাচ দিয়েই আগামী ৪ নভেম্বর পর্দা উঠছে দেশের সবচেয়ে বড় ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের।

৩০ অক্টোবর থেকে আসন্ন এ আসরের টিকিট বিক্রি শুরু হবে। বরাবরের মতো এবারও টিকিট বিক্রির দায়িত্ব পেয়েছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি)।

এবারের আসরের উদ্বোধনী ম্যাচ-সহ শুরুর দিকের ৮টি খেলা সিলেটে অনুষ্ঠিত হবে। তাই শুরুর ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে শুধু ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের সিলেট শাখায়।

টিকিট বিক্রি শুরুর তারিখ ঘোষণার পাশাপাশি নির্ধারিত হয়েছে টিকিটের মূল্যও। নতুন করে সাজানো স্টেডিয়ামে পাঁচটি ভিন্ন ক্যাটাগরির আসন-ব্যবস্থার জন্য পাঁচটি ক্যাটাগরিতে টিকিট বিক্রি করা হবে। এগুলো হল- গ্র্যান্ড স্ট্যান্ড, ক্লাব হাউজ, গ্রিন গ্যালারি, নর্দার্ন ও ওয়েস্টার্ন গ্যালারি।

২৬ অক্টোবর বৃহস্পতিবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রেস কনফারেন্সের মাধ্যমে জানিয়ে দেওয়া হয় টিকিটের মূল্য। গ্র্যান্ড স্ট্যান্ড ২০০০ টাকা, ক্লাব হাউস ৫০০ টাকা, ওয়ের্স্টান গ্যালারি ৩০০ টাকা, নর্দান গ্যালারি ২০০ টাকা এবং গ্রীণ গ্যালারির টিকিটের মূল্য রাখা হচ্ছে ৪০০ টাকা করে।

 

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে