আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > যেমন কাটল পরীর জন্মদিনের দুপুর

যেমন কাটল পরীর জন্মদিনের দুপুর

যেমন কাটল পরীর জন্মদিনের দুপুর

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি। ২৪ অক্টোবর মঙ্গলবার ছিলো তার জন্মদিন। জন্মদিনের দুপুরটা বিশেষভাবে কাটানোর পরিকল্পনার কথা আগেই জানিয়েছিলেন এই গ্ল্যামারাস নায়িকা। বলেছিলেন, দুপুরে রাজধানীর একটি পথশিশু কেন্দ্রে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করে নেবো।

যেমন কাটল পরীর জন্মদিনের দুপুর

সে অনুযায়ী জন্মদিনের দুপুরটা তার নির্মল আনন্দেই কাটলো। এ সময় তাকে ঘিরে আনন্দে মেতে ছিলো সুবিধাবঞ্চিত শিশুরা। মঙ্গলবার সন্ধ্যায় এসব শিশুর সঙ্গে কাটানো আনন্দঘন মুহূর্তের বেশকিছু ছবি ফেসবুকে পোস্ট করেন পরী।

জন্মদিনের দুপুর এমনভাবে কাটানোর জন্য ভক্ত-দর্শরাও ছবিতে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ভাসিয়েছেন প্রশংসায়। ছবিতে জনপ্রিয় এই নায়িকাকে পথশিশুদের বই উপহার দিতে দেখা যায়।

এ সময় বেলুন ফোলানোসহ বিভিন্ন খুনসুটিতে মেতে ছিলেন তিনি। শিশুদের নিয়ে জন্মদিনের কেকও কাটেন। গত বারও জন্মদিনে পথশিশুদের সঙ্গে জন্মদিনের আনন্দ ভাগাভাগি করেছেন তিনি।

যেমন কাটল পরীর জন্মদিনের দুপুর

এছাড়া সন্ধ্যায় আপনজন ও বন্ধুদের নিয়ে ঢাকার একটি রেস্টুরেন্টে পার্টির আয়োজন করেন পরীমনি। বয়ফ্রেন্ড, বন্ধু ও স্বজনদের সঙ্গে হই-হুল্লোড় করে জন্মদিন উদযাপন করছেন পরী। পার্টিতে আমন্ত্রিত অতিথিদের জন্য ড্রেস কোড রাখেন নীল ও সাদা রঙ। নিজের নাম যেহেতু পরী, তাই জন্মদিনে পরীদের মতো করেই সাজিয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে