আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > সাকিবের পর কোহলিও!

সাকিবের পর কোহলিও!

সাকিবের পর কোহলিও!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শেষ হওয়ার পর হঠাৎ করেই সাদা পোশাক থেকে ছয় মাসের জন্য বিশ্রামে যান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এবার সাকিবের পথেই হাঁটছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

আগামী ডিসেম্বরে আসন্ন শ্রীলঙ্কা সফরে নিজেকে সরিয়ে নিতে আবেদন করেছেন ভারতের বর্তমান ক্রিকেট দলের অধিনায়ক। ব্যক্তিগত কারণ দেখিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ডিসেম্বর মাসে ছুটি চেয়েছেন তিনি।

বিসিসিআই জানায়, ‘ব্যক্তিগত কারণে ডিসেম্বরে থাকতে পারবেন না বিরাট। বিসিসিআইকে জানিয়েছেন তিনি। টানা কয়েক বছর অবিরাম ক্রিকেট খেলে চলেছেন কোহলি। জানুয়ারিতে দক্ষিণ আফ্রিকা সফরের আগে তাই বিশ্রাম নিয়ে নতুন করে শুরু করতে চাইছেন তিনি।’

বিসিসিআই যদি কোহলির এ ছুটি মঞ্জুর করে তাহলে লঙ্কা সফরে একটি টেস্ট এবং ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ তাকে ছাড়াই খেলতে হবে ভারতকে।

ক’দিন আগেই টানা আন্তর্জাতিক সূচিতে বিরক্ত হয়ে কোহলি বলেছিলেন, ‘টানা আন্তর্জাতিক সূচিতে খেলোয়াড়রা ব্যস্ত। এভাবে খেললে ভবিষ্যতে খুবই সমস্যা হওয়ার কথা। নিউজিল্যান্ড দলকে দেখুন, চ্যাম্পিয়ন্স ট্রফির পর আর কোন ম্যাচই খেলেনি তারা। অথচ আমরা টানা খেলা মধ্যেই আছি।’

এরপরই ব্যক্তিগত কারণ দেখিয়ে বিসিসিআইয়ের কাছে ছুটির আবেদন করেন ভারতীয় এই অধিনায়ক।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে