আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ইনজুরিতে ছিটকে গেলেন ফাফ দু প্লেসিস, প্রোটিয়া দলে প্রিটোরিয়াস

ইনজুরিতে ছিটকে গেলেন ফাফ দু প্লেসিস, প্রোটিয়া দলে প্রিটোরিয়াস

ইনজুরিতে ছিটকে গেলেন ফাফ দু প্লেসিস, প্রোটিয়া দলে প্রিটোরিয়াস

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

বাংলাদেশের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে খেলার সময় কোমড়ের দিকে টান পড়ে প্রোটিয়া অধিনায়কের। একদিন আগের সেই ব্যাক স্ট্রেইন এবার আসন্ন টি-টোয়েন্টি সিরিজে দক্ষিণ আফ্রিকা দল থেকেই ছিটকে ফেলে দিল ফাফ ডু প্লেসিসকে।

ফাফ ডু প্লেসিসের অনুপস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে প্রোটিয়াদের নেতৃত্ব দেবেন জেপি ডুমিনি। আর দলে ফাফ ডু প্লেসিসের স্থলাভিষিক্ত হিসেবে সুযোগ মিলছে অলরাউন্ডার ডোয়াইন প্রিটোরিয়াসের।

ইস্ট লন্ডনে সিরিজের তৃতীয় ওয়ানেতে ৯১ রান নিয়ে ব্যাটিং করছিলেন ডু প্লেসিস। এমন সময় তার কোমড়ের দিকে টান পড়ে। অবস্থা এমনই হয়েছিল যে পরে আর ব্যাটই করতে পারেননি প্রোটিয়া অধিনায়ক। সেঞ্চুরির আক্ষেপ নিয়েই সাজঘরে ফিরতে হয়েছে তাকে।

ফাফ ডু প্লেসিসের এই ছিটকে পড়ায় দক্ষিণ আফ্রিকার ইনজুরির তালিকাটা দীর্ঘ হলো আরও। ইনজুরিতে এর আগেই ছিটকে পড়া ডেভিড মিলার, ওয়েন পারলেন, মরনে মর্কেল, ভেরনন ফিলেন্ডার, ডেল স্টেইন, ক্রিস মরিস, লাঙ্গি এনগিডি, ডোয়াইন অলিভারের সঙ্গে যুক্ত হলো তার নাম।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে এছাড়াও বিশ্রামে থাকবেন কাগিসো রাবাদা আর ইমরান তাহির। তবে এবি ডি ভিলিয়ার্স, হাশিম আমলা, জেপি ডুমিনির মত তারকারা থাকছেন আসন্ন সিরিজে।

দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি মাঠে গড়াবে ২৬ অক্টোবর বৃহস্পতিবার, ব্লুমফন্টেইনের ম্যাঙ্গুয়াল ওভালে। দ্বিতীয় ম্যাচ ২৯ অক্টোবর পচেফস্ট্রমে।

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি দল : জেপি ডুমিনি (অধিনায়ক), হাশিম আমলা, ফারহান বেহারদিন, কুইন্টন ডি কক, এবি ডি ভিলিয়ার্স, রুবি ফ্রাইলিংক, বু্যরেন হেনড্রিকস, ডেভিড মিলার, ম্যাঙ্গালিসো মুসেলে, ডেন প্যাটারসন, অ্যারন ফ্যাঙ্গিসো, আন্দিলে ফেহলুকাও, ডোয়াইন প্রিটোরিয়াস, তাবরেজ শামসি।

 

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে