আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কন্যার মা হলেন এশা দেওল

কন্যার মা হলেন এশা দেওল

কন্যার মা হলেন এশা মালিনি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হেমা মালিনি ও ধর্মেন্দ্রর পরিবারে এলো নতুন খুশির হাওয়া। মা হলেন হেমা মালিনির কন্যা বলিউড অভিনেত্রী এষা দেওল। সোমবার সকালে হিন্দুজা হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। সন্তান এবং মা দুজনেই এখন সুস্থ রয়েছেন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন সন্তানের পিতা এশার স্বামী ভরত তখতানি।

বাবা হওয়ার খুশিতে এতটাই আবেগ আপ্লুত যে নিজের অনুভূতিটাও ভালো করে প্রকাশ করতে পারছেন না  এশার স্বামী ভরত তখতানি। তিনি জানান, আমি যে আজ ঠিক কতটা খুশি, তা কথায় প্রকাশ করতে পারব না। যখন ও হাসছে তখন মনে হচ্ছে একেবারে আমার মতো দেখতে হয়েছে।

স্কুলে পড়ার সময় থেকেই বন্ধুত্ব ছিল এশা দেওল ও ভরত তখতানির। পরবর্তীতে ‘টেল মি’ ছবির শুটিং করতে গিয়ে এশার সঙ্গে তখতানির সম্পর্কটা ঘনিষ্ঠতায় রূপ নেয় এবং তুঙ্গে উঠে প্রেম।

বেশ কিছুদিন প্রেম করার পর এশা দেওল বিয়ের পিড়ীতে বসেন, ২০১২ সালের ২৯ জুন ব্যবসায়ী ভরত তখতানিকে বিয়ে করেন হেমা মালিনি কন্যা এশা দেওল।

চলতি বছর এপ্রিলে মা হতে চলার সুখবর সবাইকে জানান এষা। অন্তঃসত্ত্বা থাকাকালীন ভক্তদের উদ্দেশ্যে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন ‘ধুম’ নায়িকা।

এদিকে হেমা মালিনী ও ধর্মেন্দ্র পরিবারে আনন্দের বন্যা বইছে কন্যা এশার ম হওয়ার খবরে । যদিও দাদু-দিদা হওয়াটা  ধর্মেন্দ্র-হেমার কাছে নতুন নয়। ২০১৫-এর জুন মাসে তাদের ছোট মেয়ে অহনা পুত্রসন্তানের জন্ম দেন। এশা দেওল ধর্মেন্দ্র ও হেমা মালিনির বড় মেয়ে। এবার এশার সন্তানকে নিয়ে আনন্দে মেতেছেন ধর্মেন্দ্র পরিবার।

এআর 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে