আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বিপিএলে ম্যাককালাম, মাঠ মাতাবেন রংপুরের হয়ে!

বিপিএলে ম্যাককালাম, মাঠ মাতাবেন রংপুরের হয়ে!

বিপিএলে ম্যাককালাম, মাঠ মাতাবেন রংপুরের হয়ে!

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

ক্রিকেট দুনিয়ার বড় বড় তারকাদের দলে ভিড়িয়ে একের পর এক চমক দিচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের অন্যতম ফ্রাঞ্চাইজি রংপুর রাইডার্স। দলটির চেয়ারম্যান মোস্তফা আজাদ মহিউদ্দিন ঘোষণা দেন প্রথমবারের মতো তার দল রংপুরে খেলতে আসছে লঙ্কান পেসার লাসিথ মালিঙ্গা।

শুক্রবার আরেক খবর দিলেন তিনি। বিপিএলের পঞ্চম আসরের জন্য ব্রেন্ডন ম্যাককালামকে দলে ভিড়িয়েছে ক্রিস গেইলের দল রংপুর।

রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক সাদেক জানান, এ বছর বিপিএল খেলতে আসছে ম্যাককালাম। তার সঙ্গে আমাদের কথা হয়েছে। তবে তাকে আমরা শুরু থেকে পাচ্ছি না। আগামী ১৫ নভেম্বর তিনি আমাদের দলের সঙ্গে যোগ দেবেন। সবকিছু ঠিকঠাক থাকলে রংপুর রাইডার্সের হয়ে ৯টি ম্যাচ খেলার কথা রয়েছে ম্যাককালামের।

বিপিএলে প্রথমবার হলেও বিদেশী লিগগুলোতে বেশ জনপ্রিয় ম্যাককালাম। ইংল্যান্ডের ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্ট, আইপিএল, পাকিস্তান সুপার লিগে খেলেছেন তিনি। দেশের হয়ে ৭০টি টি-টোয়েন্টি খেলেছেন ম্যাককালাম। করেছেন ২১৪০ রান।

প্রসঙ্গত, ৪ নভেম্বর থেকে শুরু বিপিএল। সুরমা সিক্সার্স-ঢাকা ডায়নামাইটসের উদ্বোধনী ম্যাচ দিয়ে প্রথমবারের মতো ভেন্যু হিসেবে অভিষিক্ত হচ্ছে সিলেট। ১২ ডিসেম্বর মিরপুরে হবে প্রতিযোগিতার ফাইনাল।

রংপুর রাইডার্স

দেশি: মাশরাফি বিন মুর্তজা (আইকন), মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, শাহরিয়ার নাফিস, নাজমুল অপু, জিয়াউর রহমান, ফজলে রাব্বি, আবদুর রাজ্জাক, এবাদাত হোসেন, ইলিয়াস সানি, নাহিদুল ইসলাম, জহির খান।

বিদেশি: রবি বোপারা, ডেভিড উইলি, স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস, থিসারা পেরেরা, কুশল পেরেরা, অ্যাডাম লিথ, ক্রিস গেইল, শামিউল্লাহ শেনওয়ারি, স্যাম হেইন, লাসিথ মালিঙ্গা এবং ব্রেন্ডন ম্যাককালাম।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে