আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > নারায়ণগঞ্জে পুলিশের অভিযানে রকেট লাঞ্চারসহ বিপুল গোলাবারুদ উদ্ধার

নারায়ণগঞ্জে পুলিশের অভিযানে রকেট লাঞ্চারসহ বিপুল গোলাবারুদ উদ্ধার

capture

প্রতিচ্ছবি নারায়ণগঞ্জ প্রতিবেদক:

নারায়ণগঞ্জের রুপগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে এসএমজি, রকেট লঞ্চার, হ্যান্ড গ্রেনেডসহ বিপুল পরিমাণ বিস্ফোরক উদ্ধার হয়েছে।

সম্প্রতি আটক হওয়া এক ব্যক্তির কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এসব অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার হয়। নাশকতার জন্যই এসব অস্ত্র ও গোলাবারুদ মজুদ করা হয়েছিল বলে জানিয়েছেন পুলিশের মহাপরিচালক (আইজিপি) শহিদুল হক।

অভিযানে ৬২টি চায়না এসএমজি, ৫টি ৭.৬২ পিস্তল, ২টি রকেট লাঞ্চার, ৪৯টি মর্টারশেল, ২টি ওয়ারলেস, ১৫শ ২৭ পিছ গুলি, ৬০টি ম্যাকজিন, ৪৯টি গ্রেনেড ও ৪৯টি ডেটোনেটর উদ্ধার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

উপজেলার পূর্বাচল উপশহরের ৫নং সেক্টরের ভুইয়া বাড়ি ব্রিজ সংলগ্ন গুতিয়াবো এলাকার ক্যানেলে ( লেকে) শুক্রবার ভোর থেকে বেলা ১১টা পর্যন্ত টানা যৌথ অভিযান পরিচালনা করে ওই সব অস্ত্র-গুলি উদ্ধার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশ।

অভিযান শেষে বেলা ১১টায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশের মহাপরিচালক (আইজিপি) শহিদুল হক। তিনি বলেন, ‘বাংলাদেশের স্বাধীনতা ও উন্নয়নে বাধাগ্রস্ত করতে একটি চক্র নাশকতার লক্ষ্যে এসব অস্ত্র গোলাবারুদ মজুদ রেখেছিল বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে চক্রটিকে আটকের চেষ্টা চালানো হচ্ছে।’

উল্লেখ্য, বৃহষ্পতিবার গভীর রাত থেকে নারায়ণগঞ্জের রুপগঞ্জের পূর্বাচল এলাকায় অভিযান শুরু করে জেলা পুলিশ। পরে ঢাকা থেকেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সেখানে যায়। শুক্রবার সকাল পর্যন্ত অভিযান চলে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে