আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফারুকীর নতুন ছবিতে তিশার বিপরীতে ফিলিস্তিনের ইয়াদ হুরানি

ফারুকীর নতুন ছবিতে তিশার বিপরীতে ফিলিস্তিনের ইয়াদ হুরানি

বাম দিক থেকে নুসরাত ইমরোজ তিশা ও ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বহুল আলোচিত “ডুব” মুক্তির আগেই নতুন ছবি “স্যাটারডে আফটারনুন” বা “শনিবারের বিকেল” নির্মাণের ঘোষণা দিলেন পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। সেই ছবিতে অভিনয় করবেন নুসরাত ইমরোজ তিশা ও ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি।

ভ্যারাইটিতে প্রকাশিত মোস্তফা সরয়ার ফারুকীর নতুন ছবি “স্যাটারডে আফটারনুন” নির্মাণের ঘোষণা

আন্তর্জাতিক গণমাধ্যম ভ্যারাইটিতে প্রকাশিত খবরের পর মঙ্গলবার দুপুরে ফারুকীর ভেরিফায়েড ফেসবুক পেইজে নতুন ছবিটির নাম ‘শনিবার বিকেল’ বলে জানানো হয়। যার শুটিং শুরু হবে ডিসেম্বর মাসে। সিনেমাটি নির্মিত হবে বাংলাদেশ, ভারত ও জার্মানির যৌথ প্রযোজনায়। এই ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কোলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়াল থাকছে প্রযোজকের দায়িত্বে।

ফেসবুকে দেয়া স্ট্যাটাসে এ নির্মাতা বলেন, ‘চলার নামই জীবন। আমি সবসময় বলি একটা কাজ শেষ হয়ে গেলে, আমি আর পিছে তাকাই না। পুরনো প্রেমিকার মতো সে পড়ে থাকে তার পৃথিবীতে, আর আমি নামি নতুন গ্রহের খোঁজে। অতি নিভৃতে যে প্রস্তুতি চলছিলো, এবার তা সামনে আসলো।

তিনি বলেন, ‘আমার পরের ছবির “স্যাটারডে আফটারনুন” ওরফে “শনিবার বিকেল” শ্যুটিং ফ্লোরে যাবে ডিসেম্বরে। বাংলাদেশ-ভারত-জার্মান যৌথ প্রযোজনার এই ছবিতে জাজ মাল্টিমিডিয়া আর কোলকাতার শ্যাম সুন্দর দে’র পাশাপাশি ছবিয়াল থাকছে প্রযোজকের দায়িত্বে।’

মোস্তফা সরয়ার ফারুকীর ফেইসবুক স্ট্যাটাস

‘আমি খুবই আনন্দিত জার্মান প্রযোজক আনা কাচকোকে আমাদের সাথে কো-প্রডিউসার হিসাবে পেয়ে। এর আগে তার প্রযোজিত দুটি ছবি বার্লিন এবং ভেনিসে ছিলো। একটা বার্লিনে পুরস্কারও জিতেছিলো’ যোগ করেন ফারুকী।

তিনি আরো বলেন, ‘আমি আরো আনন্দিত সিনেমাটোগ্রাফার হিসাবে আজিজ জাম্বাকিয়েভকে পেয়ে। মাত্র ছাব্বিশ বছর বয়সে বার্লিনে সিনেমাটোগ্রাফির জন্য সিলভার বিয়ার জিতেছে সে। রিয়াল ট্যালেন্ট।’

স্ট্যাটাসে তিনি আরো জানান, ‘অভিনেতা-অভিনেত্রী নির্বাচন চলছে। অস্কার নমিনেটেড এবং অ্যাপসা জয়ী “ওমার” আমার অনেক পছন্দের ছবি। এই ছবির তারেক চরিত্রে অভিনয় করা প্যালেস্টাইন অভিনেতা ইয়াদ হুরানি আমার পছন্দের অভিনেতা। তিশা তো আমার সবচেয়ে বড় নির্ভর করার মতো অভিনয় শিল্পী। যাকে নিলে আমার কোনো দুশ্চিন্তাই করতে হয়না অভিনয় নিয়ে। যেহেতু ভ্যারাইটি বলছে এরা দুইজন থাকবে, যা রটে তার কিছু তো বটবেই। কিন্তু প্রধান চরিত্র আরো অনেক বাকী আছে। শীঘ্রই সব জানা যাবে। আপাতত “ডুব” ওরফে “নো বেড অফ রোজেজ” দেখার জন্য তৈরি হই চলেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে