আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মিস ওয়ার্ল্ডের মঞ্চে পাটপণ্যে নিজেকে উপস্থাপন করবেন জেসিয়া

মিস ওয়ার্ল্ডের মঞ্চে পাটপণ্যে নিজেকে উপস্থাপন করবেন জেসিয়া

মিস ওয়ার্ল্ডের মঞ্চে পাটপণ্যে নিজেকে উপস্থাপন করবেন জেসিয়া

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের পাট পণ্য বিশ্ববাসির কাছে তুলে ধরবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। প্রতিযোগিতার মঞ্চে পাট পণ্যে তৈরি পোশাকে জেসিয়াকে উপস্থাপন করা হবে।

নানা বিতর্কের পর শেষমেশ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ নির্বাচিত হন জেসিয়া ইসলাম। ১৯ অক্টোবর চীনে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন বাংলাদেশের এই সুন্দরী।

বিকেলে রাজধানীর একটি হোটেলে দেশসেরা এ সুন্দরীর জন্য আয়োজন করা হয় সংবর্ধনা অনুষ্ঠান। প্রতিযোগিতার ফল যাই হোক মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মাধ্যমে দেশের ভাবমূর্তি তুলে ধরার কথা জানালেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক অন্তর শোবিজের ব্যবস্থাপনা পরিচালক স্বপন চেৌধুরী।

তিনি বলেন, বাংলাদেশের ভাবমূর্তি যাতে উজ্জ্বল হয় এ জন্য এ সিদ্ধান্ত নিয়েছেন তারা। অনুষ্ঠানে জেসিয়া ইসলামের হাতে সালোয়ার ও শাড়ীসহ মোট ২২টি পাটজাত পণ্য তুলে দেন প্রধান অতিথি বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম।

প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশের পণ্যটিকে বিশ্ববাজারে নতুন করে তুলে ধরার সুযোগ তৈরি হয়েছে বলে মন্তব্য করেন মির্জা আজম। বাংলাদেশকে উপস্থাপন করার সুযোগ পেয়ে নিজেকে গর্বিত দাবি করলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে সব চেষ্টাই করবেন। অনুষ্ঠানে সেরা দশ সুন্দরীর সবাই উপস্থিত ছিলেন।

ডি আর 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে