আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > বিএনপি এখনো এলোমেলো দল, তাদের নিয়ে চিন্তা নেই: কাদের

বিএনপি এখনো এলোমেলো দল, তাদের নিয়ে চিন্তা নেই: কাদের

বিএনপি এখনো এলোমেলো দল, তাদের নিয়ে চিন্তা নেই: কাদের

প্রতিচ্ছবি প্রতিবেদক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আগামী নির্বাচনে আমাদেরকে বিজয়ী হতে হবে। বিএনপি’কে নিয়ে বিচলিত হওয়ার কোন কিছু নেই, তারা এখনো এলোমেলো দল, বিএনপি কোমড় সাজা করে দাঁড়াতে পারেনি।

মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের সদস্যপদ নবায়ন ও প্রাথমিক সদস্যপদ সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কোন চাঁদাবাজ, সন্ত্রাসী, কোন চিহ্নিত অপরাধী যেন আওয়ামী লীগের সদস্য হতে না পারে সেদিকে নজর রাখতে হবে। কাউকে জোড় করে সদস্য করবেন না, যারা ভদ্র, ভাল ইমেজ আছে, যাদের গ্রহণ যোগ্যতা আছে তাদেরকে সদস্যপদ দিবেন।

যারা মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাসী, যারা শেখ হাসিনার উন্নয়নে কাজ করবেন তাদেরকে সদস্য করানোর উপর জোড় দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের আরো বলেন, রোহিঙ্গা ইস্যুতে বিএনপি নতুনভাবে ষড়যন্ত্র করছে। তাদের কোন ষড়যন্ত্রই বেশিদিন টিকে না। প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা রোহিঙ্গাদের বিষয়ে স্থায়ী সমাধানে আসতে পারবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল হাসনাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ডা: আব্দুস সোবাহান গোলাপ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

আহসান হাবীব/এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে