আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > সাত রাস্তা ট্রাক মুক্ত রাখবে মালিক সমিতি

সাত রাস্তা ট্রাক মুক্ত রাখবে মালিক সমিতি

সাত রাস্তা ট্রাক মুক্ত রাখবে মালিক সমিতি

প্রতিচ্ছবি প্রতিবেদক:

তেজগাঁও সাতরাস্তা এলাকা ট্রাক ও কাভার্ডভ্যানমুক্ত রাখার ব্যাপারে বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতি অঙ্গিকার করেছেন।

সোমবার দুপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে প্যানেল মেয়র আলহাজ্ব মো. ওসমান গণির সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে তারা এই অঙ্গিকার ব্যক্ত করেন।

সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকা ও টিভি চ্যানেলে তেজগাঁও সাতরাস্তা এলাকায় রাস্তার দুই পাশে ট্রাক ও কাভার্ডভ্যান রাখা নিয়ে প্রকাশিত সংবাদের প্রেক্ষাপটে এই বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে অন্যান্যের মধ্যে ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. আফসার উদ্দিন খান, ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মোবাশ্বের চৌধুরী, ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. মফিজুর রহমান, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. সফিউল্লা, ২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. ফোরকান হোসেন, বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ, ঢাকা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা ও প্রধান সম্পত্তি কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় প্যানেল মেয়র বলেন, মেয়র আনিসুল হকের অক্লান্ত পরিশ্রমের ফলে আমরা তেজগাঁও ট্রাক স্ট্যান্ড উদ্ধার করতে পেরেছি। তাঁর অর্জন আমরা হাতছাড়া করতে পারি না।

তিনি আরো বলেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কাছে রাখা মেয়র আনিসুল হকের সকল অঙ্গিকারও আমরা পূরণ করবো।

প্রধান নির্বাহী কর্মকর্তা মেসবাহুল ইসলাম বলেন, তেজগাঁও ট্রাকস্ট্যান্ড উদ্ধারে সর্বস্তরের জনগন প্রশংসা করেছেন। এই অর্জন আমাদের ধরে রাখতে হবে, কোনভাবে হাতছাড়া করা যাবে না।

উপস্থিত কাউন্সিলরবৃন্দ বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দের কাছে তেজগাঁও এলাকা ট্রাক কাভার্ড ভ্যান মুক্ত রাখার জন্য সহযোগিতা কামনা করেন।

 এম এম  / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে