আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শুটিংয়ে হামলার শিকার মডেল-অভিনেতা সৌমিক

শুটিংয়ে হামলার শিকার মডেল-অভিনেতা সৌমিক

মডেল সৌমিক আহমেদ

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

রাজধানীর উত্তরার একটি শুটিং হাউসে শারীরিকভাবে মারধর আর লাঞ্ছনার শিকার হয়েছেন তরুণ অভিনেতা, মডেল সৌমিক আহমেদ। উত্তরার ‘স্ক্রিপ্ট হাউস’ নামের ঐ শুটিং হাউসের কয়েকজন ম্যানেজার ও কর্মীরা সৌমিক এবং তার ইউনিটকে মারধর ও লাঞ্ছিত করেন বলে অভিযোগ করেন এই মডেল। রবিবার গভীর রাতে দেয়া এক ফেসবুক স্ট্যাটাসে সে কথা নিজেই জানিয়েছেন সৌমিক।

শুটিংয়ে হামলার শিকার মডেল-অভিনেতা সৌমিক

তরুণ এ মডেলের ফেসবুকের স্ট্যাটাস থেকে জানা যায়, রবিবার শুটিং প্যাক-অ্যাপ করার পর গাড়িতে ব্যাক করার জন্য বসে ছিলেন তারা। এ সময় শুটিং হাউজের ম্যানেজার গেট বন্ধ করে দেয় এবং টেকনিশিয়ানদের গাড়িও আটকে রাখে।

এ বিষয়ে কথা বলতে গেলে মডেল সৌমিকের ওপরে তেড়ে আসে ওই ম্যানেজার। পরে ম্যানেজার ও কর্মীরা মিলে সৌমিককে এবং তার শুটিং ইউনিটের অন্যান্যদের মারধর ও লাঞ্ছিত করে।

এ ব্যাপারে সৌমিক জানান, ‘ওরা দাবি করেন, তাদের একদিনের পেমেন্ট অতিরিক্ত দিতে হবে। আমি প্রতিবাদ করতে গেলে গালিগালাজ করে। টেকনিশিয়ানদের পক্ষ নিয়ে কথা বলায় আমার ওপর চড়াও হয়। আমার গায়ে হাত তোলে। লাঠিসোটা নিয়ে মারতে এগিয়ে আসে। পরে অন্যরা আমাকে টেনে বের করে নিয়ে আসে।’

তিনি আরও জানান, ‘কোন অভিনয় শিল্পী হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ঐ শুটিং হাউসটির এমন কর্মকাণ্ডে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ করছি। যাতে আর কোন অভিনয় শিল্পী এবং কলাকুশলীদের বিপদে না পড়তে হয়, অপমানের শিকার না হতে হয়।’

তরুণ মডেল সৌমিক আহমেদ টিভি বিজ্ঞাপনের মডেল হিসেবে বেশ পরিচিত। তার বেশ কয়েকটি বিজ্ঞাপন ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। এখন টুকটাক নাটকেও অভিনয় করছেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে