আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > চলচ্চিত্রে ফিরছেন অপু, গুজবে কান না দেয়ার আহ্বান

চলচ্চিত্রে ফিরছেন অপু, গুজবে কান না দেয়ার আহ্বান

অভিনেত্রী অপু বিশ্বাস

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনেত্রী অপু বিশ্বাস ঢালিউডের বাজারে দীর্ঘদিন জনপ্রিয় ছবি দর্শকদের উপহার দিয়ে আসছেন। মাঝে বিয়ে-ছেলে সন্তান নিয়ে প্রায় অনেকটা গোপনেই ছিলেন। তবে আশার কথা হচ্ছে খুব শিগগিরই চলচ্চিত্রে ফিরছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এমনটাই জানালেন তিনি।

ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি বলেন, আমি অপু বিশ্বাস, একজন পেশাদার অভিনেত্রী, অভিনয় আমার পেশা, এবং নেশা। আমি দীর্ঘদিন ব্যক্তিগত কারনে চলচ্চিত্র থেকে দূরে ছিলাম। খুব শীঘ্রই আমি আবার চলচ্চিত্রে ফিরছি।

অভিনেত্রী অপু বিশ্বাস ফেসবুক স্ট্যাটাস

তিনি বলেন, ‘যেহেতু অভিনয় আমার পেশা সে কারনে অনেকেই আমার কাছে আসছে, নতুন চলচ্চিত্র নিয়ে কথা হচ্ছে। আমি আগ্রহ সহকারে গল্প শুনছি। ব্যাটে বলে মিলে গেলে খুব তাড়াতাড়ি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আবার আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদের মাঝে ফিরে আসবো।

দর্শকদের আহ্বান জানিয়ে আপু বিশ্বাস বলেন, আপাতত কোন গুজবে কান দিবেন না, সবাই ভালো থাকুন।

এ বিষয়ে তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, মা হওয়ার কারণে চলচিত্র থেকে প্রায় দেড় বছর দূরে ছিলাম। এর মাঝে ছেলে ও নিজেকে সময় দিচ্ছি। নিয়মিত জিমে যাচ্ছি ফিট হওয়ার জন্য। ইতোমধ্যে হাতে থাকা কিছু ছবির কাজ শেষ করেছি। অনেক পরিচালকের সঙ্গে কথা হচ্ছে। ব্যাটে বলে হলে খুব শিগগিরই সিনেমায় ফিরছি।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে