আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নাসিরের কণ্ঠেও!

ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নাসিরের কণ্ঠেও!

ঘুরে দাঁড়ানোর প্রত্যয় নাসিরের কণ্ঠেও!

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

টেস্ট সিরিজের পর ওয়ানডের প্রস্তুতি ম্যাচেও হেরেছে বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার সফরে সীমিত ওভারের ক্রিকেটে কেমন করবে লাল-সবুজের দল, তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে।

প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়ানোর প্রত্যয় খেলোয়াড়দের কণ্ঠে। খেলোয়াড়দের ওপর আস্থা রাখতে বলেছেন দলের অন্যতম সেরা অলরাউন্ডার নাসির হোসেন। ওয়ানডেতে বাংলাদেশের বিগত দুই বছরের পারফর্ম্যান্সও ইঙ্গিত দিচ্ছে ভালো কিছুর।

রোববার সিরিজের প্রথম ওয়ানডেতে প্রোটিয়াদের মুখোমুখি হবে বাংলাদেশ। কিম্বার্লিতে বসছে ম্যাচটি। এই ম্যাচে সাফল্য আশাবাদী নাসির বলেন, ‘আমার বিশ্বাস ওয়ানডে সিরিজে ঘুরে দাঁড়াবই। হয়তো প্রস্তুতি ম্যাচে আমরা খুব একটা ভালো করিনি। কিন্তু সে ম্যাচটিতে খেলা আমাদের খুবই কাজে এসেছে। ব্যাটসম্যান, বোলাররা উইকেট সম্পর্কে একটা ধারণা পেয়েছে। তা ছাড়া খেলোয়াড়দের আত্মবিশ্বাসও বেড়েছে।’

শুধু দলেরই নয়, ব্যক্তিগত সাফল্যেও আশাবাদী নাসির হোসেন, ‘দলের জন্য কিছু করতে পারাটা আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ। সব সময়ই চেষ্টা করি দলের জন্য অবদান রাখতে। সুযোগ পেলে এবারও সে চেষ্টা করে যাব।’

১৮ অক্টোবর পার্লে ও ২২ নভেম্বর ইস্ট লন্ডনে ৫০ ওভারের বাকি দুটি ম্যাচ খেলবে বাংলাদেশ। আর দুটি টি-টোয়েন্টে ম্যাচ হবে ২৬ ও ২৯ অক্টোবর।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে