আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > শ্রদ্ধার নতুন চরিত্র সাইনা নেহওয়াল

শ্রদ্ধার নতুন চরিত্র সাইনা নেহওয়াল

5005_465620965-shraddha_6

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সমাজের মুখ পালটে দেওয়া সাধারণ মানুষ ও খেলোয়াড়দের জীবন নিয়েও ছবি তৈরী হবার নতুন এক ট্রেন্ড শুরু হয়েছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিত। জীবন কাহিনী  নির্ভর বায়োপিক গুলো ততটা ব্যবসা সফল না হলেও দর্শকের জন্য খুব বেশী শিক্ষণীয় এই সিনেমাগুলো।

রাজারানি, রাজনৈতিক নেতা, স্বাধীনতা সংগ্রামী— এক সময়ে এঁদের জীবন কাহিনি নিয়েই মূলত তৈরি হতো হিন্দি ছবি। গত কয়েক বছরে সেই ট্রেন্ডের কিছু রদবদল হয়।

‘বায়োপিক’এর এই ধারায়, ২০১৬ সালেই তিনটে ছবি তৈরি হয়—এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি, দঙ্গল, আজহার। এর মধ্যে আমির খান অভিনীত ‘দঙ্গল’ ছবিটিই বক্স অফিস মাত করে। এবং বায়োপিকের ধারায় এবারো আর অন্যরকম ধাঁচে নতুন নতুন মুভি আসছে বক্স অফিসে।

এরই মধ্যে খবর প্রকাশিত হয়েছে যে, একজন বিখ্যাত ব্যাডমিন্টন প্লেয়ারের চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন ভারতীয় সিনেমার নতুন হার্টথ্রব শ্রদ্ধা কাপুর। নিজের টুইটার থেকে এমনটাই জানিয়েছেন এই নায়িকা। ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়ালের এর বায়োপিকে কাজ করতে ব্যাপক আগ্রহী এই নায়িকা। তিনি বলেন, ভাওরতের গর্ব সাইনা নেহওয়াল, তার চরিত্রে অভিনয় করাটা চ্যালেঞ্জ হিসেবে দেখছেন শ্রদ্ধা কাপুর।

এই ছবিতে অভিনয় করলে, শ্রদ্ধা কাপূরের ঝুলিতে দুটি বায়োপিক হয়ে যাবে। তিনি ইতিমধ্যেই দাউদ ইব্রাহিমের বোন, হাসিনা পারকারের ভূমিকায় অভিনয় করেছেন ‘হাসিনা’ ছবিতে।

সূত্র: এবেলা

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে