আপনি আছেন
প্রচ্ছদ > রাজনীতি > খালেদার গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে রাজপথে নাম‌বে বিএনপি: মঈন খান

খালেদার গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে রাজপথে নাম‌বে বিএনপি: মঈন খান

22447580_2050164515217795_1055190911_n

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপর সরকারের রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত গ্রেফতারি পরোয়ানার বিরু‌দ্ধে বিএনপি রাজপথে প্রতিরোধ করবে বলে জানিয়েছেন দলটির প্রবীণ স্থায়ী কমিটির সদস্য ড.আব্দুল মঈন খান।

শুক্রবার(১৩ অক্টোবর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলায় গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে জাতীয়তাবাদী মহিলা দলের আয়োজনে এক মানববন্ধনে তিনি একথা বলেন।

তিনি বলেছেন,’বাংলাদেশের জনগনের ভালবাসা বর্তমান অগণতান্ত্রিক প্রধানমন্ত্রীর চেয়ে খালেদা জিয়া বেশি পেয়েছেন। তিনি মিথ্যা মামলা ভয় পায় না। সরকার তার বিরুদ্ধে রাজনৈতিক উদ্দেশ্য প্রনোদিত গ্রেফতারি পরোয়ানা জারি করে বিরাট অন্যায় কাজ করেছে। আমরা এই গ্রেফতারি পরোয়ানার বিরুদ্ধে রাজপথে প্রতিরোধ গড়ে তুলবো।

মঈন খান বলেন,’আইশৃঙ্খলা বাহিনী সরকারের নয়,জনগনের সেবক। সরকার সেই আইনশৃঙ্খলা বাহিনীকে দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদেরকে দমন করছে। আমরা আইনের শাসণ চাই,বিশৃঙ্খলা চাই না। আয়োজক সংগঠনের সভাপতি আফরোজা আব্বাসের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য দেন-সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ,সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক হেলেন জেরিন খান,কেন্দ্রীয় নেত্রী নাজনিন মাহমুদ প্রমুখ।

আহসান হাবিব সবুজ / আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে