আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > শ্রীলঙ্কা-পাকিস্তান ওয়ানডে সিরিজ শুরু

শ্রীলঙ্কা-পাকিস্তান ওয়ানডে সিরিজ শুরু

শ্রীলঙ্কা-পাকিস্তান ওয়ানডে সিরিজ শুরু

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

পাকিস্তান ও শ্রীলঙ্কার মধ্যকার পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে আজ। দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল পাঁচটায়।

এর আগে দুই ম্যাচ টেস্ট সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছে শ্রীলঙ্কা। ইনজুরির কারণে দ্বিতীয় টেস্টে ছিলেন না পাক পেসার মোহাম্মদ আমির, খেলতে পারবেন না ওয়ানোডেতেও। আর আজহার আলীকে বিশ্রামে রাখা হয়েছে। আমিরের জায়গায় একাদশে থাকবেন রুম্মন রইস। আর ওপেনিং করবেন আহমেদ শেহজাদ ও ফখর জামান।

এর আগে সংযুক্ত আরব আমিরাতের এই স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে ২৮টি ওয়ানডে ম্যাচে জয় পেয়েছে পাকিস্তান। আর শ্রীলঙ্কা জয় পেয়েছে ১৬টিতে।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য): আহমেদ শেহজাদ, ফখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, মোহাম্মদ হাফিজ, সরফরাজ আহমেদ (অধিনায়ক, উইকেটরক্ষক), ইমাদ ওয়াসিম, রুম্মন রইস, শাদব খান, হাসান আলী, জুনায়েদ খান।

শ্রীলঙ্কা একাদশ (সম্ভাব্য): নিরোশান ডিকওয়েলা (উইকেটরক্ষক), উপুল থারাঙ্গা (অধিনায়ক), কুসল মেন্ডিস, লাহিরু থিরিমান্নে, দিনেশ চান্দিমাল, মিলিন্দা সিরিবর্দনে, থিসারা পেরেরা, সুরঙ্গা লাকমল, আকিলা ধনঞ্জয়া, বিশ্ব ফার্নান্দো, দুশমান্থ চামিরা।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে