আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ভারতের বিপক্ষে ভুল শুধরে টার্ফে নামতে চায় বাংলাদেশ

ভারতের বিপক্ষে ভুল শুধরে টার্ফে নামতে চায় বাংলাদেশ

1507733133

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

এশিয়া কাপ হকিতে ভারতের বিপক্ষে মাঠে নামার আগে প্রথম ম্যাচের যতো ভুল তা আতশি কাঁচ দিয়ে বের করার চেষ্টা করছেন জাতীয় হকি দলের প্রধান কোচ মাহবুব হারুন। শুক্রবার দ্বিতীয় ম্যাচে ভারতের বিপক্ষে সে ভুলগুলো যেন না হয়, যে ভুলে সর্বনাশ হয়েছে পাকিস্তানের বিরুদ্ধে।

৭-০ গোলের হারের পর সবার মন খারাপ। বুধবার ম্যাচের পর টিমবাসে হোটেলে যাওয়ার সময় বেশিরভাগ খেলোয়াড়ই নাকি চুপচাপ ছিলেন। কেউ কারো সঙ্গে বেশি কথা বলেননি। ম্যাচের পর কোচ মাহবুব হারুন তো সংবাদ সম্মেলনেই আসেননি। ম্যানেজার রফিকুল ইসলাম কামাল সংবাদ সম্মেলনে অকপটে স্বীকার করেছেন কোচের নির্দেশনা মাঠে বাস্তবায়ন করতে পারেননি খেলোয়াড়রা। বৃহস্পতিবার কোচ মাহবুব হারুনও তাই বললেন।

সকাল ১০ টা থেকে ১১ টা পর্যন্ত বাংলাদেশ দলের অনুশীলন সিডিউল ছিল; কিন্তু বাংলাদেশ দলের খেলোয়াড়রা মাঠে এসে অনুশীলন না করে ফিরে গেছেন কিছু সময় ওয়ার্মআপ করে। কারণ মওলানা ভাসানি স্টেডিয়ামে সকালের দিকে বিদ্যুৎ ছিল না বলে টার্ফে পানি দেয়া যায়নি। বিষয়টি অবাক করার মতোই!

ভারতের বিপক্ষে ম্যাচের আগে ঠিকঠাক অনুশীলন করতে পারলেই কী আর না পারলেই কী? বৃহস্পতিবার দুপুরে মওলানা ভাসানি স্টেডিয়ামে এমন রসিকতাই শোনা গেলো কয়েকজনের মুখে। এটা কেবল দর্শক বা অন্যদের কথা নয়, কোচ মাহবুব হারুন বললেন, ‘এত বড় ম্যাচের আগে একটু অনুশীলন করতে পারলে ভালো হতো। তবে এটা সত্য,অনুশীলন করতে পারলেই যে ভারতের বিপক্ষে ভালো করে ফেলব, সেটা কিন্তু নিশ্চিত না। আসলে মাঠে আমাদের ভালো খেলতে হবে। প্রথম ম্যাচে যে ভুলগুলো হয়েছে তা নিয়ে ভাবতে হবে, সংশোধন করতে হবে। যা শিখিয়েছি তা মাঠে সঠিক প্রয়োগ করতে হবে।’

এম এম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে