আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > বাবা হচ্ছেন ৬৯ বছর বয়সী প্রেসিডেন্ট

বাবা হচ্ছেন ৬৯ বছর বয়সী প্রেসিডেন্ট

বাবা হওয়া পৃথিবীর অন্যতম সুখকর একটি অনুভূতি। অনেকেই সারাজীবন সেই স্বাদ আস্বাদন থেকে দূরেই থেকে যান।

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

বাবা হওয়া পৃথিবীর অন্যতম সুখকর একটি অনুভূতি। অনেকেই সারাজীবন সেই স্বাদ আস্বাদন থেকে দূরেই থেকে যান। আবার কারো কারো কপাল ভাল হলে জীবনের শেষ মুহুর্তে এসেও নতুন করে বাবা হওয়ার সৌভাগ্য অর্জন করেন।

 ফিনল্যান্ডের প্রেসিডেন্ট সাউলি নিনিস্তো এবং তার স্ত্রী জেনি হাওকিও। ১১ অক্টোবর ৬৯ বছর বয়সে বাবা হতে যাচ্ছেন ফিনল্যান্ডের এই প্রেসিডেন্ট। আগামী ফেব্রুয়ারি মাসে তাদের সন্তানের জন্ম হতে যাচ্ছে বলে জানান দেন তারা। নিনিস্তোর বয়স এখন ৬৯ বছর, আর হাওকিওর ৪০।

সোমবার নিনিস্তো দম্পতির এক বিবৃতিতে বলা হয়, “একটি সন্তানের জন্য আমাদের অপেক্ষা দীর্ঘদিনের। বিগত বছরগুলোতে আমাদের নানা জটিলতার মুখোমুখি হতে হয়েছে। গর্ভধারণের শুরুর দিনগেুলোতে স্পর্শকাতর অনেক বিষয় ছিল, তবে সেসব পেরিয়ে এখন আমরা সুখবরটা শেয়ার করতে পারি।” সাউলি নিনিস্তো ও জেনি হাওকিও সংসার শুরু করেন ২০০৯ সালে।

এটাই হবে হাওকিওর প্রথম সন্তান, আর নিনিস্তোর তৃতীয়।  আসছে ফেব্রুয়ারিতে প্রেসিডেন্ট পরিবারে যখন নতুন শিশুর আগমন ঘটবে বলে আশা করা হচ্ছে, ওই সময়ই আরও ছয় বছর মেয়াদে প্রেসিডেন্ট হওয়ার আশায় ভোটের লড়াইয়ে থাকবেন নিনিস্তো। এখন পর্যন্ত জনমত জরিপে তিনি অনেকটাই এগিয়ে আছেন বলে বিভিন্ন সংবাদ সংস্থার খবরে বলা হয়েছে।

এন টি

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে