আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পাপারাজ্জিদের কবলে নির্লিপ্ত কারিনা পুত্র

পাপারাজ্জিদের কবলে নির্লিপ্ত কারিনা পুত্র

পাপারাজ্জিদের কবলে নির্লিপ্ত কারিনা পুত্র

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

তারকাদের ঘরে জন্ম নিয়ে এই ছোট বয়সেই তারকা বনে গেছেন। জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর ও নায়ক সাইফ আলী খান পুত্র তৈমুর আলী খান পতৌদি এখন সবার আগ্রহের কেন্দ্রে।

মা-বাবা দুজনেই বলিউড তারকা। আর তাই মাত্র ৮ মাস বয়সেই সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ ছোট নবাব তৈমুর। তার অনেক ছবি বিভিন্ন সময় ইন্টারনেটে ভাইরাল হয়ে গেছে। আর  শিরোনামে উঠেছেন, এবারও  পাপারাজ্জিদের কবলে পড়ে আবারও খবরের শিরোনামে তৈমুর।

কারিনা বর্তমানে ব্যস্ত তার আসন্ন ছবি ‘ভির দি ওয়েডিং’ নিয়ে। তবে ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত থাকলেও আদরের ধন তৈমুরকে কখনও কাছ ছাড়া করছেন না সাথেই রাখেন। এর আগেও শ্যুটিং এর জন্য মুম্বাই থেকে দিল্লি যাওয়ার সময় তৈমুরকে সঙ্গে নিতে দেখা গেছে কারিনাকে।

এবারও তার ব্যাতিক্রম ঘটেনি । ফের তৈমুরকে নিয়েই ‘ভির দি ওয়েডিং’য়ের শ্যুটিংয়ের জন্য দিল্লি উড়াল দেন পুত্রসহ এই সুন্দরী অভিনেত্রী । আর দিল্লি যাওয়ার পথেই পাপারাজ্জিদের কবলে পড়তে হলো মা-ছেলেকে।

কারিনা-তৈমুরকে দেখেই পাপারাজ্জিদের ক্যামেরা ফ্ল্যাশ জ্বলতে থাকে। তৈমুর অবশ্য  নিজের খেয়াল মতই ব্যস্ত ছিল। সে ক্যামেরার ফ্লাশকে  বিন্দুমাত্র ভ্রুক্ষেপ না করে চশমা মুখে দিয়ে চিবোতে চিবোতে এদিক ওদিক তাকাতে ব্যস্ত ছিল ।

এএম/ এনটি

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে