আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > আফ্রিদিতে ‘ক্রাশ’ খেলেন জেরিন খান

আফ্রিদিতে ‘ক্রাশ’ খেলেন জেরিন খান

আফ্রিদিতে ‘ক্রাশ’ খেলেন জেরিন খান

প্রতিচ্ছবি ক্রীড়া প্রতিবেদক:

ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে ভারতীয় অভিনেত্রী-নায়িকাদের প্রেম এখন আর নতুন নয়। তবে এবারের প্রেমটা একটু অন্যরকম। কিছুটা পরকীয়া ধরনের। ভারত নয় এবার পাকিস্তানের ক্রিকেটারের প্রতি দুর্বল হয়ে পড়েছেন এক বলিউড অভিনেত্রী। সেই অভিনেত্রী আর কেউ নন বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা সুপার সেক্সি জেরিন খান।

আর পাকিস্তানের সেই ভাগ্যবান ক্রিকেটার হলেন সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদিতে ফিদা বলিউড অভিনেত্রী জেরিন খান। সম্প্রতি গণমাধ্যমে বিষয়টি প্রকাশ পেলে বলিপাড়ায় এ নিয়ে শুরু হয় ফিসফাস।

ঘটনার শুরু পাকিস্তানের টি১০ ক্রিকেট লিগে পাখতুন ফ্র্যাঞ্চাইজির ব্র্যান্ড অ্যাম্বাসাডর নির্বাচনের পর। সুন্দরী জেরিন খানকে এই ফ্র্যাঞ্চাইজির অ্যাম্বাসাডর করা হয়। এর পরেই নিজের মনের কথা প্রকাশ করেন জেরিন।

জেরিন খান জানান, শহীদ আফ্রিদির চেহারা ও চুলের স্টাইলে তিনি ‘ফিদা’। এ কারণেই তিনি এই ফ্র্যাঞ্চাইজিকে সমর্থন করছেন।

জেরিন বলেন, ‘আফ্রিদি যেদিন থেকে প্রথমবার ক্রিকেট খেলতে নেমেছিল, সেদিন থেকেই আমি ওর ফ্যান। মনে রয়েছে ও একটা ম্যাচে ৩২ অথবা ৩৫ বলে সেঞ্চুরি হাঁকিয়েছিল। ওর চুলের কেতা ও লুকসের আমি ভীষণ ভক্ত।’

এর পর তিনি বলেন, ‘যখন পাখতুন ফ্র্যাঞ্চাইজির মালিক হাবিব খান আমাকে ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার প্রস্তাব দিল, তখন আমি বলেছিলাম- আমাকে এই ফরম্যাটে খেলতে দিন।’

সালমান খানের সঙ্গে ‘বীর’ সিনেমায় আত্মপ্রকাশ করেছিলেন সুন্দরী এ অভিনেত্রী। জেরিন জন্মসূত্রে ভারতীয় হলেও তার পরিবার পাখতুন সম্প্রদায়ভুক্ত।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে