আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > শাহজালালে কাপড়ের রোলের ভেতর ৭ কেজি স্বর্ণ

শাহজালালে কাপড়ের রোলের ভেতর ৭ কেজি স্বর্ণ

শাহজালালে কাপড়ের রোলের ভেতর ৭ কেজি স্বর্ণ

প্রতিচ্ছবি প্রতিবেদক:

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিযান চালিয়ে সাত কেজি স্বর্ণ জব্দ করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর। শনিবার রাত সাড়ে ১১টার দিকে বিমানবন্দরের এয়ার ফ্রেইড এলাকা থেকে কাপড়ের রোলের ভেতর থেকে স্বর্ণের চালানটি জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

শুল্ক গোয়েন্দা জানিয়েছে, একটি কাপড় আমদানিকারক প্রতিষ্ঠান এই স্বর্ণ চোরাচালানে জড়িত। তবে তদন্তের স্বার্থে কারও নাম প্রকাশ করা হচ্ছে না।

শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক কাজী মোহাম্মদ জিয়া উদ্দিন বলেন, রাত পৌনে ১০টার দিকে সিঙ্গাপুর এয়ারলাইনসের এসকিউ-৪৪৬ নম্বর ফ্লাইটে করে স্বর্ণের চালানটি আসে।

গোপন সংবাদের ভিত্তিতে শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা অবস্থান নেন। রাত সাড়ে ১১টার দিকে ওই ফ্লাইট থেকে মালামাল খালাস করা হচ্ছিল। এ সময় এয়ারওয়ে বিলের মাধ্যমে তৈরি পোশাক কারখানার জন্য আমদানি করা কাপড়ের একটি রোল তল্লাশি করা হয়। কালো কাপড়ের ওই রোলের ভেতর সাতটি সোনার বার পাওয়া যায়।

তিনি বলেন, প্রতিটি বারের ওজন এক কেজি। এর বাজার মূল্য সাড়ে তিন কোটি টাকা। আমরা বিস্তারিত খোঁজ খবর নিচ্ছি যে বা যারাই জড়িত থাক ব্যবস্থা নেয়া হবে।

এ আর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে