আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > মাদকাসক্ত ছেলেকে পুলিশ দিল বাবা মা

মাদকাসক্ত ছেলেকে পুলিশ দিল বাবা মা

chilmari-p7-10-17

প্রতিচ্ছবি কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের চিলমারী উপজেলার উত্তর রমনা এলাকায় মাদকাসক্ত ও বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ায় নিজ সন্তানকে পুলিশের দিয়েছে তার বাবা-মা। শনিবার তাকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

পরিবার সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মাদকাসক্ত হয়ে পড়ে রমনা মডেল ইউনিয়নের উত্তর রমনা এলাকার রাসেল মিয়া (২৫)। মাদকাসক্ত হয়ে প্রায়ই বাবা-মা সহ পরিবারের সদস্যদের মারধরসহ বাড়িঘর, আসবাবপত্র ভাংচুর করেন তিনি। নির্যাতন সহ্য করতে না পেরে এক পর্যায়ে বাবা-মাসহ পরিবারের লোকজন অতিষ্ঠ হয়ে পড়ে। অবশেষে বাধ্য হয়ে বাবা বাদশা মিয়া ও মা ফাতেমা বেগম রাসেলের বিরুদ্ধে চিলমারী মডেল থানায় অভিযোগ করেন এবং এলাকাবাসীর সহযোগীতায় তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন।

রাসেলের বাবা-মা অভিযোগ করে বলেন কেউ কি সাধে ছেলেকে পুলিশের হাতে তুলে দেয়। তার অত্যাচারে আমরা অতিষ্ঠ শুধু তাই নয় আমাদের মারার জন্য ছুরিও নিয়ে আসে বাড়িঘর ভাংচুর করে তাই তাকে পুলিশ হাতে তুলে দিলাম এরপরও যদি আল্লাহর রহমতে ভালো হয়।

এলাকার ইউপি সদস্য রফিকুল ইসলাম বলেন, ছেলেটি মাদকাসক্ত এছাড়াও বাবা-মা, স্ত্রীসহ এলাকার বিভিন্ন মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ তার অত্যাচারের মাত্রা বৃদ্ধি পাওয়ায় তার বাব-মা এলাকারবাসীর সহযোগীতায় তাকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছেন।

চিলমারী মডেল থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, অভিযুক্ত যুবকের বাবা-মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে