আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ব্রুক

ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ব্রুক

ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন ব্রুক

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছ থেকে একসময় প্রেমের প্রস্তাব পেয়েছিলেন হলিউড তারকা ও জনপ্রিয় অভিনেত্রী ব্রুক শিল্ডস । কিন্তু তখন প্রত্যাখ্যাত হন ট্রাম্প। সেসময় অবশ্য ট্রাম্প আমেরিকার প্রেসিডেন্ট ছিলেন না। তবে শীর্ষ ধনীদের একজন ছিলেন।

দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলসের সঙ্গে ট্রাম্পের বিবাহ বিচ্ছেদ ঘটে। এই বিয়েবিচ্ছেদের পর ট্রাম্প ফোন করেছিলেন ব্রুক শিল্ডস কে । ‘ওয়াচ হোয়াট হ্যাপেন্স লাইভ উইথ অ্যান্ডি কোহেন’ অনুষ্ঠানে ব্রুক এমন কথাই জানান।   ৫২ বছর বয়সী এই তারকা বলেন, ‘একটি ছবির শুটিং করছিলাম তখন। বিয়েবিচ্ছেদের পর তিনি ফোন করে আমাকে বলেন— আমরা প্রেম করতে পারি! কারণ তুমি আমেরিকার সুইটহার্ট আর আমি আমেরিকার ধনী মানুষ। আমাদের কাছাকাছি দেখলে সবার ভালো লাগবে।  যখন ট্রাম্প ব্রুক কে প্রেমের প্রস্তাব দেন তখন ব্রুক হলিউডের  প্রাণ  বা সুইটহার্ট  হিসাবে জনপ্রিয়তা অর্জন করেছিলেন  কিন্তু ব্রুক বলেন “ আমি তাকে জানালাম, আমার প্রেমিক আছে। এটা শুনে তিনি  হতাশ হয়ে যান।’
ব্রুক শিল্ডসই প্রথম নন, এর আগে ডোনাল্ড ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দেন মেক্সিকান সুন্দরী সালমা হায়েক, মার্কিন মডেল-অভিনেত্রী ক্যান্ডিস বার্গেন ও এমা থম্পসন।

আশির দশকে হলিউডে ‘দ্য ব্লু লেগুন’ (১৯৮০) ছবিতে অভিনয় করে দুনিয়াজোড়া খ্যাতি পান ব্রুক শিল্ডস। এর পরের বছর তার অভিনীত ‘এন্ডলেস লাভ’ও দর্শকপ্রিয়তা পায়। ব্যক্তিজীবনে তিনি টিভি অনুষ্ঠানের লেখক ক্রিস হেন্সির স্ত্রী।

এএম/এন টি

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে